এবার আপনাদের ভাগ্যটা পরিবর্তনের পালা: মাহি 

সংগৃহীত ছবি

এবার আপনাদের ভাগ্যটা পরিবর্তনের পালা: মাহি 

অনলাইন ডেস্ক

রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহি। নির্বাচনী প্রচারে ভোটারদের কাছে গিয়ে ভোট চাচ্ছেন মাহি। সেই সঙ্গে ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রুতিও। এই আসনের বর্তমান সংসদ সদস্য ও নৌকার প্রার্থী ওমর ফারুক চৌধুরী।

তাকে উদ্দেশ্য করেও প্রচারের মাঠে নানা রকম জ্বালাময়ী বক্তব্য দিয়ে যাচ্ছেন নায়িকা।

গত মঙ্গলবার মাহি গোদাগাড়ীর গোগ্রাম ও তানোরের মুণ্ডুমালা এলাকায় নির্বাচনী প্রচারে ছিলেন। যেখানেই যাচ্ছেন, গ্রামের নারীরা প্রধানত তাকে ঘিরে ধরছেন। গোগ্রামের ওই এলাকায় রাস্তার পাশে একটি গাছের নিচে দাঁড়িয়ে হ্যান্ডমাইকে মাহিয়া মাহি উপস্থিত লোকজনের উদ্দেশে বক্তব্য দেন।

এসময় মাহিয়া মাহি বলেন, ‘গত ১৫ বছরে আপনারা অনেক কষ্ট করেছেন। কতটুকু উপকার পেয়েছেন, আপনারাই ভালো জানেন। গত ১৫ বছরে আপনারা অন্যায়ের প্রতিবাদ করতে পারেননি। এবার আপনাদের অন্যায়ের প্রতিবাদ করার পালা। এবার আপনাদের জবাব দেওয়ার পালা। ’

সবার ভোট প্রার্থনা করে মাহি বলেন, ‘এখানে যে ডিপ টিউবওয়েলের সিন্ডিকেট আছে, আমি সেই সিন্ডিকেট ভেঙে ফেলব। আপনাদের ভাগ্যটা এবার পরিবর্তনের পালা। এবার পরিবর্তন করতেই হবে। ’

আগামী ৭ জানুয়ারির নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চেয়েছিলেন তিনি। কিন্তু দল তাকে মনোনয়ন না দেওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটের লড়াইয়ে নেমেছেন নায়িকা।

news24bd.tv/TR