রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে খালেদার মুক্তি: মোশাররফ 

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি

রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে খালেদার মুক্তি: মোশাররফ 

ফরিদপুর প্রতিনিধি

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া এতিমের টাকা চুরি করে জেলে গেছেন। ওয়ান ইলেভেন সরকার খালেদার বিরুদ্ধে মামলা দিয়েছিল। সেই মামলায় খালেদা জিয়ার জেল হয়েছে। এখানে আওয়ামী লীগের কোনো হাত নেই।

আজ বিকেলে ফরিদপুরের মাচ্চর ইউনিয়নের শিবরামপুর আরডি একাডেমী মাঠে আয়োজিত এক নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি এখন বলছে খালেদার মুক্তি ছাড়া নাকি তারা নির্বাচনে যাবে না। খালেদা জিয়াকে মুক্তি দেবার দায়িত্ব সরকারের নয়। তাকে মুক্তি দিতে পারে আদালত।

যদি খালেদা জিয়া তার অপরাধ স্বীকার করে রাষ্ট্রপতির কাছে ক্ষমা প্রার্থনা করেন তবেই খালেদা জিয়াকে মুক্তি দেওয়া হতে পারে। বিএনপি নির্বাচনে না এলে দেশে নির্বাচন থেমে থাকবে না বলেও তিনি সাফ জানিয়ে দেন।

সদর উপজেলার মাচ্চর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহিদ মুন্সীর সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্না হাসান, কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বরকত ইবনে সালাম প্রমুখ।

এসময় নির্বাচনী জনসভায় স্থানীয় আওয়ামী লীগের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

(নিউজ টোয়েন্টিফোর/সোহাগ/তৌহিদ)

সম্পর্কিত খবর