ড. কামাল ঐক্যফ্রন্টের মাথা নয়, লেজ: ইনু

ড. কামাল হোসেন- হাসানুল হক ইনু

ড. কামাল ঐক্যফ্রন্টের মাথা নয়, লেজ: ইনু

বগুড়া প্রতিনিধি

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বাংলাদেশে মুক্তিযোদ্ধার বিকল্প যেমন রাজাকাররা নয়, গণতন্ত্রের বিকল্প যেমন সামরিক সরকার নয়; তেমনি শেখ হাসিনার বিকল্পও রাজাকারের মাতা খালেদা জিয়া নয়। সুতরাং যারা শেখ হাসিনার বদলের রাজাকারের মাতা জঙ্গি-সন্ত্রাসের লালনকারী দুর্নীতির হোথা বেগম খালেদা জিয়াকে ক্ষমতায় বসানোর চক্রান্ত করছেন তারা দেশটাকে জামায়াত-রাজাকারের কাছে ইজারা দেওয়ার চক্রান্ত করছেন।

রোববার বিকেলে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার মনসুর হোসেন ডিগ্রী কলেজ মাঠে জাসদের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

ইনু বলেন, খালেদা-তারেক রহমানকে বাঁচাতে ড. কামালের ঐক্যফ্রন্ট।

ড. কামালের হাত ধরে বিএনপি জাতীয় ঐক্যফ্রন্ট করে দেশে অশান্তি করতে চায়। ঐক্যফ্রন্টের ঘরে বিএনপি-জামায়াত ঢুকে পড়েছে।

তিনি আরও বলেন, মানুষ হত্যার রাজনীতি করে ক্ষমতায় আসা যায় না। তারেক রহমান হাজার হাজার কোটি টাকা বিদেশ পাচার করেছে।

তাদেরকে ক্ষমতায় দেখতে চায় না এদেশের জনগণ। বিএনপির তারেক রহমান চার দলীয় জোট সরকারের সময় নীরহ মানুষদের হত্যা করেছে। জামায়াত-রাজাকারদের কাছে খালেদা জিয়া জিম্মি। একারণে তারা এদেশটাকে সন্ত্রাস-জঙ্গিবাদ বানাতে চায়। সন্ত্রাস জঙ্গিবাদদের রুখতে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই।

ইনু বলেন, হঠাৎ করেই ড. কামাল হোসেন আর কতিপয় লোক বিএনপির হাত ধরল, সাত দফা দিল। নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন যদি আপনার লক্ষ্য হয় তাহলে সাজাপ্রাপ্ত বেগম খালেদা জিয়া আর তারেক রহমানের মুক্তির জন্য কান্নাকাটি কেন শুরু করলেন? ড. কামাল হোসেন যতোই ভান করুক না কেন, যতোই ভনিতা করুক না কেন; এই ঐক্যফ্রন্টের মুখ হচ্ছে বিএনপি আর মুখোশ ড. কামাল হোসেন। মাথা লেজ নাড়ে, লেজ মাথা নাড়ে না; সিলেটের জনসভায় প্রমাণিত হয়েছে ড. কামাল হোসেন ঐক্যফ্রন্টের মাথা না, ঐক্যফ্রন্টের লেজ।

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক নাদের চৌধুরী। বক্তব্য দেন জেলা জাসদ সভাপতি একেএম রেজাউল করিম তানসেন এমপি। উপজেলা জাসদের সভাপতি কামরুজ্জামান কামরুলের সভাপতিত্বে আরও বক্তব্য দেন সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রুস্তম, দপ্তর সম্পাদক ফেরদৌস আলী, কেন্দ্রীয় জাসদের যুগ্ম-সম্পাদক রোকুনুজ্জামান রুকন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, গণসংযোগ সম্পাদক সফিকুল কবির স্বপন, সদস্য এবিএম জাকিরুল হক টিটন, অ্যাডভোকেট এমদাদুল হক এমদাদ, জেলা জাসদের সহসভাপতি ইকবাল হোসেন রতন, কাহালু উপজেলা জাসদের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, উপজেলা জাসদের সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক শাহীন প্রমুখ।

 

 

(নিউজ টোয়েন্টিফোর/রউফ/তৌহিদ)

সম্পর্কিত খবর