সন্ত্রাস-ফ্যাসাদ সৃষ্টিকারীকে আল্লাহ পছন্দ করে না: শাজাহান খান

সন্ত্রাস-ফ্যাসাদ সৃষ্টিকারীকে আল্লাহ পছন্দ করে না: শাজাহান খান

অনলাইন ডেস্ক

সাবেক নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, ‘বর্তমানে বাংলাদেশ যে জায়গায় দাঁড়িয়েছে, তার জন্য বঙ্গবন্ধু ও তাঁর কন্যার অবদানই সবচেয়ে বেশি। তাঁরা না থাকলে আজ এই জায়গায় দেশ দাঁড়াত না। আমাদের এটাও মনে রাখতে হবে যে সন্ত্রাস-ফ্যাসাদ সৃষ্টিকারীকে আল্লাহ পছন্দ করে না। ’ 

শনিবার (৫ আগস্ট) রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে ফরিদপুর জেলার মাদারীপুরের মরহুম পীর হজরত মাওলানা গোলাম রহমান (রহ.)-এর জীবন ও কর্ম নিয়ে এক আলোচনাসভায় এসব কথা বলেন তিনি।

আলোচনাসভাটির আয়োজন করে বাংলাদেশ মুজাহিদ জাকিরীন কমিটি।

আলোচনাসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুরের পীর মাওলানা আলী আহমাদ চৌধুরী। তিনি বলেন, আজ দেশে যত উন্নয়নই দেখা যায়, সব আওয়ামী লীগ সরকার করেছে। কিন্তু সরকারের অবুঝে নাস্তিকদের প্রভাবে ইসলামের ওপর কিছু আঘাত এসেছে।

এর ফলে সব উপকার ও উন্নয়ন ম্লান হয়ে যায়। মুসলমানের কাছে ইসলামের চেয়ে বড় কোনো কিছু নেই। মুসলমানের বড় স্বার্থ হলো ইসলাম রক্ষা করা। মুসলমানের স্বার্থের দিকে লক্ষ রাখলে এ দেশের মানুষ সবচেয়ে বেশি খুশি থাকে।

বাংলাদেশ মুজাহিদ জাকিরীন কমিটির সিনিয়র নায়েবে আমির মাওলানা হাবীব আহমাদ চৌধুরীর সভাপতিত্বে আলোচনাসভায় উপস্থিত ছিলেন সংগঠনটির নায়েবে আমির মাওলানা শামসুল হক, মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপতি মোখলেছুর রহমান, টাঙ্গাইল জেলা শাখার উপদেষ্টা মোহাম্মদ চান মিয়াসহ ওলামায়ে কেরাম ও জাকিরীনরা।

news24bd.tv/আইএএম