বাস্তবে শহরে পরিণত হচ্ছে গ্রাম: হুইপ ইকবালুর রহিম

বাস্তবে শহরে পরিণত হচ্ছে গ্রাম: হুইপ ইকবালুর রহিম

অনলাইন ডেস্ক

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, দেশ ও দেশের মানুষের কল্যাণের জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। গ্রামকে শহরে পরিণত করতে নানা উদ্যোগ গ্রহণ করে সফলতা এনেছেন শেখ হাসিনা। বাস্তবে শহরে পরিণত হচ্ছে গ্রাম।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার প্রান্তিক এবং গ্রাম এলাকার মানুষের মাঝে শহরের সকল সুবিধা পৌঁছে দেওয়ার উদ্যোগ গ্রহণ করেছেন।

শিক্ষা, ক্রীড়া, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থাসহ পুরো অবকাঠামো খাতে আমূল পরিবর্তন এসেছে।

অবকাঠামোগত উন্নয়নে বদলে যাচ্ছে দেশ উল্লেখ্য করে হুইপ বলেন, বিএনপি-জামাতের আমলে দেশের কোনো উন্নয়ন হয়নি। দুর্নীতি ও লুটপাট, আত্মসাতে ব্যস্ত ছিল বিএনপি-জামায়াত। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশ ও দেশের মানুষের উন্নয়ন হয়েছে।

এই উন্নয়নকে বাধাগ্রস্থ করতে আবারও বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে। বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র ও আগুন সন্ত্রাস মোকাবেলা করে বঙ্গবন্ধু কন্যা উন্নয়নের ধাপ অব্যাহত রাখবেন।

তিনি বলেন, বাংলাদেশকে আর পেছনে ফিরে তাকাতে হবে না, শুধু সামনের দিকে এগিয়ে যাবে। দেশ যতদিন শেখ হাসিনার নেতৃত্বে থাকবে, ততদিন নিরাপদ থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন স্মার্ট বাংলাদেশ গড়তে ও বাস্তবায়নে সবাইকে আন্তরিকভাবে কাজ করতে হবে।

১৫ এপ্রিল শনিবার ২ কোটি ৭৫ লাখ টাকা ব্যয়ে দিনাজপুর সদরে নব-নির্মিত ৪তলা ফাউন্ডেশন বিশিষ্ট ২য় তলা পাঁচবাড়ী হাট নতুন মার্কেট ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের উপ-সচিব মোরার্জি দেশাই বর্মন, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, সদর উপজেলা ইঞ্জিনিয়ার জাকিউল আলম, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শামীম আলম সরকার বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. ইসহাক চৌধুরী, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, ৫নং শশরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোকসেদ আলী রানা, শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান, ৯নং আস্করপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, আওয়ামী লীগ নেতা মোয়াজ্জেম হোসেন, মিজানুর রহমান প্রমুখ।

নব-নির্মিত ৪তলা ফাউন্ডেশন বিশিষ্ট ২য় তলা পাঁচবাড়ী হাট নতুন মার্কেট ভবনের উদ্বোধন শেষে মার্কেট পরিদর্শন করেন হুইপ ইকবালুর রহিম এমপি।

news24bd.tvতৌহিদ