দেশে বুদ্ধিভিত্তিক বিপ্লব সাধনে সকলকে প্রস্তুত থাকতে হবে : আব্দুর রহমান মূসা

দেশকে সুখী, সমৃদ্ধশালী করা এবং ক্ষুধা, দারিদ্র মুক্ত করতে জামায়াত নেতাকর্মীদের ময়দানে আপোষহীন ভূমিকা পালনের আহবান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের নায়েবে আমীর আব্দুর রহমান মূসা।

তিনি আজ শনিবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর  মিরপুরের রূপনগর কমিউনিটি সেন্টারে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের মিরপুর উত্তর থানায় ইউনিট দায়িত্বশীল সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

থানা আমীর মনিরুল ইসলাম মৃধার সভাপতিত্বে এবং সেক্রেটারি ও সেক্রেটারি রফিকুল ইসলাম রিমনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি ডা. ফখরুদ্দিন মানিক এবং  ওলামা বিভাগের সভাপতি ড. মাওলানা হাবিবুর রহমান। উপস্থিত ছিলেন থানা নায়েবে আমীর এম এম লিয়াকত আলী প্রমুখ।

আব্দুর রহমান মূসা বলেন, বাংলাদেশের রাজনৈতিক প্রেক্ষাপটে জামায়াত একটি অতিসম্ভবনাময় শক্তি। নির্মম জুলুম-নির্যাতন এবং নানাবিধ বাধা-প্রতিবন্ধকতা স্বত্ত্বেও জামায়াত অভ্যন্তরীণ রাজনীতিতে অপরাজেয় ও আপোষহীন শক্তিতে পরিণত হয়েছে। ফলে সাধারণ মানুষের মধ্যে জামায়াতের জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা বেড়েছে। দেশের আপামর জনসাধারণ জামায়াতে ইসলামীকে দেশের শাসন ক্ষমতায় দেখতে চায়। তাই আগামী দিনে দেশের নেতৃত্ব গ্রহণের জন্য জামায়াত কর্মীদের নেতৃত্বের গুণাবলী অর্জন করতে হবে। তিনি দেশে একটি বুদ্ধিভিত্তিক সফল বিপ্লব ঘটানোর জন্য সকলকে প্রস্তুত থাকার আহবান জানান।

news24bd.tv/DHL