শাকিব খান প্রসঙ্গে যা বললেন কলকাতার পায়েল 

এবারের ঈদে মুক্তি পেয়েছে ঢাকাই সিনেমার নায়ক শাকিব খানের ‘তুফান’ সিনেমা। এতে শাকিবের শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রীর মিমি চক্রবর্তী। এদিকে মুক্তির অপেক্ষায় থাকা ‘দরদ’ সিনেমাতে শাকিবের সঙ্গে দেখা যাবে ভারতের দুই নায়িকাকে। একজন কলকাতার পায়েল সরকার অন্যজন বলিউডের সোনাল চৌহান।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমের একটি সাক্ষাৎকারে ‘দরদ’ এবং শাকিব খান প্রসঙ্গে কথা বলেছেন  পায়েল।  

অনন্য মামুন পরিচালিত ‘দরদ’ সিনেমাটি পুরোপুরি বাণিজ্যিক ঘরানার হলেও ভিন্ন স্বাদের। পরিচালক এই ছবির প্রযোজকও। সহ-প্রযোজনায় টালিউডের এসকে মুভিজ। সদ্য মুক্তি পেয়েছে সিনেমাটির টিজার। যাতে দেখা গেছে সিনেমায় পায়েলকে পুলিশের চরিত্রে।

সিনেমায় নিজের চরিত্র প্রসঙ্গে পায়েল বলেন, বরাবর এই পদটিকে শ্রদ্ধা করি। কত বার কত জায়গায় যেতে যেতে দেখেছি রোদ-ঝড়-জল-বৃষ্টি মাথায় করে প্রশাসনিক মহল আমাদের নিরাপত্তার খাতিরে পথে নামে। এবার আমি তাদের ভূমিকায়। অনেক দিন ধরেই মহিলা পুলিশের ভূমিকায় অভিনয়ের ইচ্ছে ছিল।

পায়েল শাকিবের সঙ্গে এর আগেও কাজ করেছেন। ২০১৮ তিনি, শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর শাকিব মিলে ‘ভাইজান এলো রে’ সিনেমাতে অভিনয় করেছিলেন।

দীর্ঘদিন পর শাকিবের সঙ্গে কাজের বিষয়ে পায়েল বলেন, আমরা প্রত্যেকটা শট আলোচনা করে নিয়ে করতাম। এ ছাড়া, পরিচালক মামুনও আমাদের কিছু ক্ষেত্রে পরামর্শ দিয়েছেন। তবে খুব প্রয়োজন পড়লে তবেই কিছু বলেন মামুন। নইলে অভিনেতাদের উপর পুরো বিষয়টি ছেড়ে দেন। তাই মজা করতে করতেই কাজ করেছি।

২০১৮ সালের পর ২০২৩ সালে কাজ করলেন শাকিব এবং পায়েল। এই সময়ে শাকিবের পরিবর্তন নিয়ে বলতে গিয়ে পায়েল বলেন, শাকিব খান আগের থেকে আরও রোগা হয়ে গিয়েছে। এর জন্য তাতে আরও ঝকঝকে দেখতে লাগছে। শাকিবের মধ্যে নায়কোচিত সমস্ত গুণ রয়েছে। দুই বাংলা মিলিয়ে এখন প্রচুর কাজও হচ্ছে। সে ক্ষেত্রে শাকিব এপার বাংলায় বেশি কাজ করলে লাভ টালিউডের।

news24bd.tv/TR