সীমানার শারীরিক অবস্থার অবনতি 

গত ২০ মে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয় অভিনয়শিল্পী সীমানাকে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জানা যায়, মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে তার। এরপর থেকে তার শারীরিক অবস্থার অবনতি হচ্ছে। গত ৯ দিনেও তার জ্ঞান ফেরেনি।

এর মধ্যেই গতকাল বুধবার এই অভিনেত্রীকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয়। সেখানে এই অভিনেত্রীকে পরীক্ষা–নিরীক্ষা করে ভেন্টিলেশনে শেষ চেষ্টা হিসেবে লাইফ সাপোর্টে রাখা হয়েছে বলে জানান সীমানার ভাই এজাজ বিন আলী।

তিনি বলেন, ‘গতকাল এখানে ভর্তি করিয়েছি। চিকিৎসকেরা জানিয়ে দিয়েছেন অবস্থা খুব একটা ভালো নয়। এখন নিশ্বাসেও সমস্যা দেখা দিয়েছে। অবস্থা ভালো নয়, আল্লাহর ওপর ভরসা রাখতে বলেছেন। ’

এ সময় সীমানার বাবা বলেন, ‘আমরা ভালো নেই। আমার মেয়ে ভালো নেই। অর্থনৈতিকভাবেই প্রচুর টাকা আমাদের খরচ করতে হচ্ছে। সবাই তার জন্য দোয়া করবেন। ’  

প্রসঙ্গত, সীমানা ২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন অঙ্গনে কাজ শুরু করেন। ‘দারুচিনি দ্বীপ’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন তিনি। পরে নাটকেও অভিনয় শুরু করেন। কিন্তু হঠাৎ ২০১৬ সাল থেকে অভিনয়ে বিরতি। পরে জানা যায়, মা হওয়ার জন্যই এই বিরতি। দুবার মা হওয়ার কারণে তাঁর এই দীর্ঘ বিরতি। বিরতি ভেঙে গত বছর আবার নাটকে অভিনয় শুরু করেন।

news24bd.tv/TR