আজ বিএনপির মনোনয়ন পেলেন যারা

ঢাকা-৬ আসনে ইশরাক হোসেন, ঢাকা-১৩ আসনে মোহাম্মদ আবদুস সালাম, ঢাকা-১৭ আসনে ফরহাদ হালিম (ডোনার)।

ফরিদপুর–১ শাহ মোহাম্মদ আবু জাফর, ফরিদপুর-২ শামা ওবায়েদ ও শহিদুল ইসলাম বাবুল, ফরিদপুর-৩ চৌধুরী কামাল ইবনে ইউসুফ ও তার মেয়ে নায়াব ইউসুফ, ফরিদপুর–৪ খন্দকার ইকবাল হোসেন সেলিম ও শাহরিয়া ইসলাম শায়লা।

ময়মনসিংহ-১ আসনে এমরান সালেহ প্রিন্স ও সালমান ওমর রুবেল, ময়মনসিংহ-২ শাহ শহীদ সারওয়ার ও ও আবুল বাসার আকন্দ, ময়মনসিংহ-৩ আহম্মেদ তায়েবুর রহমান ওরফে হিরণ ও ডক্টর মোহাম্মদ আবদুস সেলিম, ময়মনসিংহ-৪ আসনে আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ ও আবু জাফর মো. খোকন, ময়মনসিংহ-৭ আমিন সরকার, ময়মনসিংহ-৮ আসনে শাহ নূরুল কবির শাহীন, ময়মনসিংহ-৯ আসনে ইয়াসের খান চৌধুরী, ময়মনসিংহ-১০ আসনে মোহাম্মদ আখতারুজ্জামান। গাজীপুর-২ এম মঞ্জুরুল করিম রনি, গাজীপুর-৪ কাজী খায়রুজ্জামান শিপন। চট্টগ্রাম-১ আসনে কামাল উদ্দীন আহমেদ, মোহাম্মদ মনিরুল ইসলাম ইউসুফ ও নুরুল আমিন, চট্টগ্রাম–৭ মো. শওকত আলী নূর, চট্টগ্রাম–৮ আসনে আবু সুফিয়ান, চট্টগ্রাম-১২ মোহাম্মদ এনামুল হক, চট্টগ্রাম-১৩ মোস্তাফিজুর রহমান।

কুমিল্লা-৩ আসনে শাহিদা রফিক ও কে এম মজিবুল হক, কুমিল্লা-৫ আসনে অধ্যাপক মোহাম্মদ ইউনুস, কুমিল্লা-৬ আসনে হাজী আমিনুর রশিদ ইয়াসিন, কুমিল্লা-৯ আসনে কর্নেল আনোয়ারুল আজীম।

জামালপুর-১ আসনে এম রশিদুজ্জামান মিল্লাত ও মো. আব্দুল কাইয়ুম, জামালপুর-৩ মোস্তাফিজুর রহমান বাবুল ও ব্যারিস্টার মোহাম্মদ বদরুদ্দোজা, জামালপুর-৪ আসনে ফরিদুর কবির তালুকদার শামীম, জামালপুর-৫ আসনে সিরাজুল হক।

কিশোরগঞ্জ-১ আসনে মোহাম্মদ রেজাউল করিম খান, কিশোরগঞ্জ-২ আসনে মোহাম্মদ শহীদুজ্জামান, কিশোরগঞ্জ-৫ আসনে শেখ মজিবুর রহমান ইকবাল বা মাহমুদুর রহমান উজ্জ্বল।

কুষ্টিয়া-২ আসনে ফরিদা ইয়াসমিন, কুষ্টিয়া-৩ আসনে অধ্যাপক সোহরাব উদ্দীন, কুষ্টিয়া-৪ আসনে সৈয়দ মেহেদী আহমেদ রুমি ও নুরুল ইসলাম আনসার পরামাণিক।

ব্রাহ্মণবাড়িয়া-৩ তৌফিকুল ইসলাম ও ইঞ্জিনিয়ার খালেদ মাহমুদ শ্যামল।

নেত্রকোনা-২ আসনে এবি এম আবদুল বারি ও আসনে আশরাফ উদ্দীন খান, নেত্রকোনা-৩ আসনে রফিকুল ইসলাম হিলালি, নেত্রকোনা-৫ আসনে আবু তাহের তালুকদার ও রাবেয়া খাতুন।

রাজশাহী-৬ আসনে রমেশ দত্ত।

টাঙ্গাইল-৪ আসনে ইঞ্জিনিয়ার আবদুল হালিম মিয়া, টাঙ্গাইল-৭ আসনে সাইদুর রহমান, টাঙ্গাইল-৬ আসনে নুর মোহাম্মদ খান ও গৌতম চক্রবর্তী

বরগুনা-২ আসনে ব্যারিস্টার মাহবুব উদ্দিন তালুকদার।

মুন্সিগঞ্জ-১ শাহ মোয়াজ্জেম হোসেন, মুন্সিগঞ্জ-৩ আবদুল হাই।

ফেনী-১ আসনে আবদুল আওয়াল মিন্টু, ফেনী-৩ আসনে আবদুল লতিফ জনি

যশোর-৪ আসনে সুকৃতি কুমার মণ্ডল।

নরসিংদী-১ আসনে খায়রুল কবির খোকন, নরসিংদী-৩ আসনে মোহাম্মদ আকরামুল হাসান, নরসিংদী-৪ আসনে শাখাওযাত হোসেন বকুল, নরসিংদী-৫ আসনে মোহাম্মদ আশরাফ উদ্দিন ও এ কে নেছার উদ্দিন।

নারায়ণগঞ্জ-১ আসনে কাজী মনিরুজ্জামান, নারায়ণগঞ্জ-২ আসনে নজরুল ইসলাম আজাদ, নারায়ণগঞ্জ-৩ আসনে খন্দকার আবু জাফর ও আজাহারুল ইসলাম মান্নান, নারায়ণগঞ্জ-৪ আসনে মোহাম্মদ মামুন মাহমুদ ও মোহাম্মদ শাহ আলম।

পঞ্চগড়-২ আসনে নাদিরা আক্তার, রংপুর–৪ আমিনুল ইসলাম রাঙ্গা, চট্টগ্রাম ১০ মোশাররফ হোসেন দীপ্তি, পিরোজপুর ২ ডা. মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

চাঁদপুর-৫ আসনে এম এ মতিন ও ইঞ্জিনিয়ার মমিনুল হক, চাঁদপুর-৩ আসনে শেখ ফরিদ আহমেদ মানিক।

পাবনা-৪ আসনে সিরাজুল ইসলাম সর্দার।

নড়াইল-২ আসনে ফরিদ উজ জামান ফরহাদ।

শেরপুর-১ আসনে মোহাম্মদ হযরত আলী, শেরপুর-৩ আসনে মাহমুদুল হক রুবেল।

মৌলভীবাজার-১ আসনে নাসির উদ্দীন আহমদ, মৌলভীবাজার-৩ আসনে নাসের রহমান

সিলেট-৩ আসনে শরীফ আহমেদ চৌধুরী, সিলেট- ১ আসনে খন্দকার আবদুল মোক্তাদীর, সিলেট-২ আসনে তাহসিনা রুশদীর লুনা।

গাইবান্ধা-৩ আসনে রওশন আরা খাতুন।

নাটোর-৪ আসনে জন গোমেজ।

গোপালগঞ্জ-২ আসনে ডা. কে এম বাবর ও সিরাজুল ইসলাম, গোপালগঞ্জ-৩ আসনে এস এম আফজাল হোসেন

সুনামগঞ্জ-১ আসনে কামরুজ্জামান কামরুল ও আনিসুল হক, সুনামগঞ্জ ৪ দেওয়ান জয়নুল জাকেরিন।

বরিশাল-৪ আসনে মোহাম্মদ রাজীব আহসান।

লক্ষ্মীপুর-২ আসনে হারুনুর রশিদ, লক্ষ্মীপুর-৩ আসনে মোহাম্মদ শাহবুদ্দীন সাবু।

রাজবাড়ী-১ আসনে আসলাম মিয়া।

নীলফামারী-২ আসনে কাজী আক্তারুজ্জামান জুয়েল।

জামালপুর-১ আসনে এম রশিদুজ্জামান মিল্লাত ও মো. আব্দুল কাইয়ুম, জামালপুর-৩ মোস্তাফিজুর রহমান বাবুল ও ব্যারিস্টার মোহাম্মদ বদরুদ্দোজা, জামালপুর-৪ আসনে ফরিদুর কবির তালুকদার শামীম, জামালপুর-৫ আসনে সিরাজুল হক।

ঝিনাইদহ-৪ সাইফুল ইসলাম ফিরোজ।   টাঙ্গাইল-৪ লুৎফর রহমান মতিন ও  ইঞ্জিনিয়ার আবদুল হালিম মিয়া।

কিশোরগঞ্জ-১ আসনে মোহাম্মদ রেজাউল করিম খান, কিশোরগঞ্জ-২ আসনে মোহাম্মদ শহীদুজ্জামান, কিশোরগঞ্জ-৫ আসনে শেখ মজিবুর রহমান ইকবাল বা মাহমুদুর রহমান উজ্জ্বল। কিশোরগঞ্জ-১ মোহাম্মদ রেজাউল করিম খান, কিশোরগঞ্জ–৫ শেখ মজিবুর রহমান ইকবাল। সুনামগঞ্জ–১ আসনে আনিসুল হক। মুন্সিগঞ্জ–১ শাহ মোয়াজ্জেম হোসেন, মুন্সিগঞ্জ–৩ আবদুল হাই।