আ.লীগ প্রার্থী রিমির মনোনয়ন জমা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৪ কাপাসিয়া আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সিমিন হোসেন রিমি সোমবার সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) কাছে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

দেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের তিনকন্যা একত্রিত হয়ে এ মনোনয়ন জমা দেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, তাজউদ্দীন কন্যা শারমিন আহমদ রিপি ও মেহজাবিন আহমদ মিমি, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সাবেক এমপি মুহম্মদ শহীদুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান লস্কর মিঠু।

মনোনয়ন জমা দিয়ে এমপি রিমি বলেন, বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের আদর্শকে বুকে ধারণ করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার জন্য আমি আজীবন কাজ করে যাব। সকলের সহযোগিতায় শিক্ষা, স্বাস্থ্যসেবা, দক্ষ মানবসম্পদ তৈরি, সুস্থ্য বিনোদন ও সংস্কৃতিচর্চা প্রভৃতি দিক থেকে আমি কাপাসিয়াকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই।

উপজেলা নির্বাচন অফিসার হুমায়ুন কবির জানান, এ পর্যন্ত সহকারি রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে অন্য যারা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তাদের মধ্যে রয়েছে বিএনপি দলীয় প্রার্থী প্রয়াত নেতা হান্নান শাহ্ পুত্র শাহ্ রিয়াজুল হান্নান, বাংলদেশ ইসলামী আন্দোলন থেকে নূরুল ইসলাম সরকার, জাকের পার্টি থেকে জুয়েল কবির, বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি থেকে মানবেন্দ্র দেব, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) থেকে নাজিম উদ্দিন শেখ ও স্বতন্ত্র মনির হোসেন।

(নিউজ টোয়েন্টিফোর/জিন্নাহ/তৌহিদ)