মনোনয়ন না পেলে স্বতন্ত্র প্রার্থী হব: হিরো আলম

ইউটিউব ও সোস্যাল মিডিয়াল আলোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলম বগুড়া-৪ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। সোমবার বিকেলে নন্দীগ্রাম উপজেলায় এই আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তা শারমিন আখতারের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন হিরো আলম।

জেলার কাহালু ও নন্দীগ্রাম উপজেলা নিয়ে গঠিত এই আসনের মনোনয়নপত্র সংগ্রহ করতে সোমবার দুপুরে নন্দীগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে যান। তবে ব্যাংকে চালান জমা দেওয়াসহ কিছু আনুষ্ঠানিকতার কারণে মনোনয়নপত্র সংগ্রহ করতে দেরি হয় আলমের।

বিকেল নাগাদ সহকারী রিটার্নিং কর্মকর্তা শারমিন আখতারের কাছ থেকে নিজের মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। এসময় তার সঙ্গে উপজেলা জাতীয় পার্টির বেশ কিছু নেতাকর্মীকেও দেখা গেছে।

মনোনয়নপত্র সংগ্রহ করে ফেরার পথে হিরো আলম জানান, জাতীয় পার্টির মনোনয়নপত্র কেনার পর চূড়ান্তভাবে সংসদ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করতে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করলেন। এই আসনটি গত নির্বাচনে মহাজোটের শরীক জাতীয় পার্টিকে ছেড়ে দিয়েছিল আওয়ামী লীগ। তবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে জাসদ প্রার্থী নির্বাচিত হন।

এবার আসনটি জাতীয় পার্টিকে না দিলে কী করবেন এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, তার বিশ্বাস মহাজোট এবং দল তাকেই মনোনয়ন দেবে। যদি শেষ পর্যন্ত দলীয় মনোনয়ন না পান তাহলে স্বতন্ত্র প্রার্থী হয়েই নির্বাচনে থাকবেন বলে জানান তিনি।

(নিউজ টোয়েন্টিফোর/রউফ/তৌহিদ)