কাজিপুরে অনলাইন জুয়াড়ি চক্রের এজেন্টসহ আটক ৬

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গাড়াবেড় এলাকায় অভিযান চালিয়ে বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদন বিহীন অবৈধ ভার্চুয়াল বেটিং জুয়ার সাইট ক্যাসিনো পরিচালনাকারী একটি সংঘবদ্ধ জুয়াড়ি চক্রের এজেন্টসহ ৬ জনকে আটক করেছে র‍্যাব-১২ এর সদস্যেরা।

বুধবার গাড়াবেড় এলাকার আশাদুল ইসলামের বসতবাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  

আটক ব্যক্তিরা হলেন, কাজিপুর উপজেলার গোদাগাড়ি গাড়াবেড় এলাকার মৃত আশাদুল ইসলামের ছেলে রবিউল হাসান (২১), একই এলাকার সোলায়মান হোসেনের ছেলে ফেরদৌস আলী (২৭) ও রাসেল রানা (২৩), মাইজবাড়ি ইউনিয়নের বিলচতল এলাকার মৃত মতিউর রহমানের ছেলে রায়হান কবির (২৮), মাইজবাড়ি এলাকার হাছেন আলীর ছেলে সুইট রেজা (২৬) ও মৃত ইব্রাহিম হোসেনের ছেলে ইলিয়াস উদ্দিন (৩৬)।

বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১২ এর লেফটেন্যান্ট কোম্পানি কমান্ডার মো. আবুল হাশেম সবুজ।  

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে অনলাইন জুয়াড়ী চক্রের ৬ সদস্যকে আটক করা হয়। এ সময় জুয়া পরিচালনার কাজে ব্যবহৃত ১৭ টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।  

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে প্রতিমাসে এই চক্র কোটি-কোটি টাকা বিদেশে পাচার করে আসছে। এ বিষয়ে কাজিপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

news24bd.tv/Kamrul