অপেক্ষার অবসান, অজয়ের 'রেইড ২' মুক্তির ঘোষণা 

পুরোনো ছবি

অপেক্ষার অবসান, অজয়ের 'রেইড ২' মুক্তির ঘোষণা 

অনলাইন ডেস্ক

চলতি বছরের মার্চে মুক্তি পেয়েছিল অজয় দেবগন অভিনীত হরর ঘরানার ছবি ‘শয়তান’। এরপর মুক্তি পায় 'দৃশ্যম, ছবি।  ‘শয়তান’ ছবির মাধ্যমে বড় পর্দায় ফের ধামাকা ঘটিয়ে ফিরলেন অভিনেতা। বক্স অফিসে রেকর্ডও গড়ে ছবিটি।

এবার আসছে এই অভিনেতার  'রেইড ২'।

ছবি 'রেইড ২' অনেকদিন থেকেই ভক্তদের উত্তেজনার শেষ নেই। দীর্ঘ অপেক্ষার পর আগামী বছরের ২১ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে ছবিটি। আজ বুধবার ছবিটির নির্মাতার এ ঘোষণা দেন।

‘শয়তান’, দৃশ্যমের পর অজয় দেবগনের ভক্তরা তার এই ছবির জন্যে দীর্ঘদিন ধরেই অপেক্ষা করছেন।  

এই ছবিটির প্রথম সংস্করণ মুক্ত পেয়েছিল ২০১৮ সালে। ছবিতে অজয় দেবগনকে আইআরএস অফিসার অময় পট্রনায়কের ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে। এবং তার অভিনয় দারুণ প্রশংসাও পেয়েছিল।

এর আগে ১৫ নভেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু পিছিয়ে আগামী বছর নিয়ে যাওয়া হয়েছে। বলিউড স্টুডিও টি- সিরিজ ইনস্টাগ্রামে পোস্ট করে জানিয়েছে, “অ্যাকশন, তীব্রতা এবং সাসপেন্স আপনার উপায় ফিরিয়ে আনা! #Raid2 মুক্তি পাচ্ছে ২১ ফেব্রুয়ারি ২০২৫ এ!

''রেইড ২" ছবিটি পরিচালনা করেছেন রাজ কুমার গুপ্ত। তিনি প্রথম অংশটিও পরিচালনা করেছিলেন। আয়কর বিভাগের অজ্ঞাত নায়কদের নিয়ে তৈরি, সত্য ঘটনা বর্ণনা অবলম্বনে তৈরি এই ছবিতে বাণী কাপুর এবং রজত কাপুরকেও মুখ্য ভূমিকায় দেখা যাবে। আর এতে প্রতিপক্ষের ভূমিকায় অভিনয় করবেন রীতেশ দেশমুখ।

news24bd.tv/TR    

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর