মাদারীপুর নবাগত পুলিশ সুপারের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় সভা

মাদারীপুর নবাগত পুলিশ সুপারের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় সভা

মাদারীপুর প্রতিনিধি :

মাদারীপুরে নবাগত পুলিশ সুপার মো. সাইফুজ্জামান (বিপিএম) এর সঙ্গে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মনিরুজ্জামান ফকিরের পরিচালনায় সভায় মাদক, সন্ত্রাস, কিশোর গ্যাং, স্কুলচলাকালীন সময়ে শিক্ষার্থীদের আড্ডা, চলমান মামলায় দ্রুত আসামিদের গ্রেপ্তারসহ নানা অভিমত ও পরামর্শ ব্যক্ত করেন স্থানীয় সাংবাদিকরা।

এ সময় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, নিউজ টোয়েন্টিফোরের প্রতিনিধি বেলাল রিজভী, দেশ রূপান্তরের প্রতিনিধি মেহেদী হাসান সোহাগ, চ্যানেল ২৪ এর প্রতিনিধি সাগর হোসেন তামিম, যায়যায়দিনের প্রতিনিধি মনজুর হোসেন, সাংবাদিক গাউছ উর রহমান, এশিয়ান এইজ’র সাংবাদিক সাব্বির হোসেন আজিজ, প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোহাম্মদ কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ভাস্কর সাহা সহ স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সভায় নবাগত পুলিশ সুপার মো. সাইফুজ্জামান বলেন, রাষ্ট্রীয় দায়িত্ব পালনে, নাশকতা, সন্ত্রাস, মাদক উগ্রবাদী, জঙ্গী নির্মূলে যা যা করার অতীতের ন্যায় আগামীতেও তা করব। সকলের ঊর্ধ্বে জনসাধারণের জানমালের নিরাপত্তা, পুলিশ জনগণের বন্ধু, জনগণের সেবক এটাই আমরা প্রমাণ করব। যা এই জেলার প্রতিটি নাগরিক অবশ্যই তা অনুভব করবে।

সর্বদা সবার জন্য আমাদের দরজা খোলা থাকবে। আর এটাই আমাদের প্রতিশ্রুতি।

এ সময় তিনি আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি জেলার উন্নয়নে উপস্থিত সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন এবং সকলের মতামত ও পরামর্শ বাস্তবায়নের সর্বাত্মক প্রতিশ্রুতি দেন।

news24bd.tv/কেআই