মৌসুমীকে নিয়ে যা বললেন গায়ক  

মৌসুমীকে নিয়ে যা বললেন গায়ক  

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার ‘প্রিয়দর্শিনী’ খ্যাত চিত্রনায়িকা মৌসুমী। এই নায়িকা দীর্ঘদিন ধরেই অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে।  ইদানীং তাকে সেখানকার মঞ্চেও পাওয়া যাচ্ছে। তারই ধারাবাহিকতায় নিউ জার্সির মঞ্চে গেয়েছেন মৌসুমী।

এই নায়িকার সঙ্গে যুক্তরাষ্ট্রে দেখা যায় সংগীতশিল্পী রবি চৌধুরীকে। জানা যায়, তাদের দুইজনের বন্ধুত্ব কয়েক দশকের। সম্প্রতি যুক্তরাষ্ট্রে নিউ জার্সিতে একসঙ্গে শো করেছেন তারা।

পেশাগত কাজে দুই বন্ধু দেশের বিভিন্ন স্থানে শো করার পাশাপাশি দেশের বাইরেও শো করেছেন।

গত কয়েকদিন তাদের দুইজনের ফেসবুকে দেখা যায়, একসঙ্গে গানের প্র্যাক্টিস, খাওয়া-দাওয়া এবং ঘুরাঘুরির বেশকিছু ছবি।  

যুক্তরাষ্ট্রের কয়েকটি অঙ্গরাজ্যে স্টেজ শো করতে ৫ দিন আগে বাংলাদেশ ছাড়েন রবি চৌধুরী। নিউইয়র্কে নেমে পরদিন তিনি চলে যান নিউ জার্সি। সেখানকার একটি মঞ্চে গত শনিবার তারা একটি স্টেজ শোতে পারফর্ম করেছেন। এই শোয়ের মাধ্যমে দীর্ঘ ১৩ বছর পর দেশের বাইরে কোনো মঞ্চে দেখা গেল তাদের দুজনকে।

দেশের বাইরে চিত্রনায়িকা মৌসুমী ও সংগীতশিল্পী রবি চৌধুরী সর্বশেষ পারফর্ম করেন ২০১১ সালে, সেটা ছিল কাতারে। এরপর অবশ্য বাংলাদেশের কয়েকটি মঞ্চে তাদের একসঙ্গে দেখা গেছে।

নিউ জার্সির মঞ্চে চিত্রনায়িকা মৌসুমী ও সংগীতশিল্পী রবি চৌধুরী একসঙ্গে কয়েকটি গান পরিবেশন করেন। দুই বন্ধুর গান উপস্থিত শ্রোতারা বেশ উপভোগ করেন।

রবি চৌধুরী বললেন, ‘নায়িকা হিসেবে সবার কাছে পরিচিত হলেও মৌসুমী দারুণ গান গায়, এটা কিন্তু আমার বন্ধু বলে বলছি না। অভিনয়ের কারণে গানটা হয়তো গাইতে পারেনি। তবে যখনই গেয়েছে, মন দিয়েই গেয়েছে। আমাদের দুই বন্ধুর জন্য চমৎকার একটা সময় কাটবে, এটাই অনেক বেশি ভালো লাগার। ’

news24bd.tv/TR  

এই রকম আরও টপিক