মঞ্চে গান গাইতে গাইতে মৃত্যু হলো গায়কের 

মঞ্চে গান গাইতে গাইতে মৃত্যু হলো গায়কের 

অনলাইন ডেস্ক

মঞ্চে পারফর্ম করার সময় মারা গেছেন জনপ্রিয় মার্কিন র‌্যাপার ফ্যাটম্যান স্কুপ।  মাত্র ৫৩ বছর বয়সে মৃত্যু হলো এই গায়কের। গত শুক্রবার যুক্তরাষ্ট্রের কানেকটিকাটের হামডেন শহরের টাউন সেন্টার পার্কে গাওয়ার সময় মঞ্চে পড়ে যান ফ্যাটম্যান স্কুপ।

ফ্যাটম্যান স্কুপের পরিবার মৃত্যুর বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিশ্চিত করেছেন।

তবে কী কারণে মৃত্যু হয়েছে সে বিষয়ে বিস্তারিত জানাননি।

এদিকে শনিবার শহরের মেয়র লরেন গ্যারেট ফেসবুকে একটি পোস্টে বলেছেন, র‌্যাপারকে অ্যাম্বুলেন্সে করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

ফ্যাটম্যান স্কুপের বুকিং এজেন্সি এক বিবৃতিতে জানান, ‘স্কুপ ছিলেন সংগীতজগতের একজন প্রিয় ব্যক্তিত্ব, যাঁর কাজ সারা বিশ্বে অগণিত ভক্তরা পছন্দ করেছিলেন’।

সামাজিক যোগাযোগমাধ্যমে স্কুপের পরিবারের পক্ষ থেকে দেওয়া বিবৃতিতে বলা হয়, ‘ফ্যাটম্যান স্কুপ শুধু একজন বিশ্বমানের পারফরমার ছিলেন না, তিনি ছিলেন একজন বাবা, ভাই, চাচা ও একজন বন্ধু। ’

প্রসঙ্গত, ১৯৭১ সালের ৬ আগস্ট নিউইয়র্কে জন্ম ফ্যাটম্যান স্কুপের। স্কুপের আসল নাম আইজ্যাক ফ্রিম্যান তৃতীয়। তিনি নব্বইয়ের দশকে নিউইয়র্ক সিটির হিপ হপ গানের জগতে প্রভাবশালী ব্যক্তিত্ব। মিসি এলিয়টের গ্র্যামি পুরস্কারজয়ী ‘লুজ কন্ট্রোল’ ও মারিয়া কেরির ‘ইট’স লাইক দ্যাট’ এর জন্য তিনি বেশি পরিচিত।

news24bd.tv/TR