ইস্ট ওয়েস্ট মিডিয়া পরিদর্শন করলেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্স পরিদর্শন করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার

ইস্ট ওয়েস্ট মিডিয়া পরিদর্শন করলেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা

অনলাইন ডেস্ক

বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্স পরিদর্শন করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার। গতকাল শুক্রবার রাতে পরিদর্শনকালে তিনি বলেন, ছাত্র-জনতার গণ-আন্দোলনের মূল লক্ষ্য ছিল স্বাধীনতা। গণতন্ত্র উদ্ধার, সংবাদপত্রের স্বাধীনতা উদ্ধার ও জনগণের উদার চলাফেরার স্বাধীনতা নিশ্চিত করা। বিভিন্ন প্রতিষ্ঠানে হামলার বিষয়টি আমাদের কাম্য নয়।

শামসুদ্দিন দিদার বলেন, ‘বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্পষ্ট নির্দেশনা দেওয়া আছে, দেশে কোনো অশান্তি সৃষ্টি করা যাবে না। কেউ যদি প্রকৃত অর্থে অপরাধীও হয়ে থাকেন সেটার আইন কখনো নিজের হাতে যেন না তুলে নেন। সেগুলো আইনগতভাবে মোকাবেলা করা হবে। ’

তিনি আরো বলেন, ‘দেশে ছাত্র-জনতার অভ্যুত্থানের মধ্য দিয়ে একটা পথ যেহেতু বের হয়ে আসছে, সেহেতু আস্তে আস্তে সব কিছুরই একটা স্বচ্ছতা ও সমাধান আসবে।

'

উল্লেখ্য, গত সোমবার ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের অফিসে হামলা করা হয়। ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে পাশাপাশি তিনটি ভবনে কালের কণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন, ডেইলি সান, বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকম, নিউজ টোয়েন্টিফোর চ্যানেল, টি স্পোর্টস ও ক্যাপিটাল এফএম রেডিওর অফিস।

হামলাকারীরা স্লোগান দিতে দিতে জোর করে প্রধান ফটক খুলে ইস্ট ওয়েস্ট মিডিয়ার কম্পাউন্ডে প্রবেশ করে। পরে তারা রেডিও ক্যাপিটালের ভেতরে এবং কালের কণ্ঠ’র অফিসে ভাঙচুর চালায়।

মিডিয়া প্রাঙ্গণে থাকা ২৫ থেকে ৩০টি গাড়ি, কমপ্লেক্সের কাচের দেয়াল ভাঙচুর করে। নিরাপত্তাকর্মীরা বাধা দিতে গেলে তাঁদের দিকে লাঠি নিয়ে তেড়ে যায় দুষ্কৃতকারীরা। প্রতিষ্ঠানটিতে কর্মরতদের ধাওয়া করে ও কয়েকজনকে মারধরও করে। দুর্বৃত্তরা অভ্যর্থনার দায়িত্বে থাকা অফিসকর্মীদের দিকে লাঠি নিয়ে তেড়ে যায়। এসময় অফিসে থাকা গণমাধ্যমকর্মীরা আতঙ্কিত হয়ে পড়েন।

news24bd.tv/JP