আমাকে ‘স্যার’ বলার দরকার নেই: উপদেষ্টা নাহিদ

আমাকে ‘স্যার’ বলার দরকার নেই: উপদেষ্টা নাহিদ

অনলাইন ডেস্ক

‘আমি প্রথমেই আপনাদের উদ্দেশে বলবো, আমাকে স্যার ভাবার দরকার নেই, স্যার বলার দরকার নেই। আমি আপনা‌দের সন্তান হি‌সে‌বে এখা‌নে এসে‌ছি। জনগ‌ণের দা‌বি দাওয়া নি‌য়ে তা‌দের পক্ষে এসেছি। এক‌টি নতুন বাংলা‌দে‌শের স্বপ্ন নি‌য়ে এখা‌নে এসেছি।

এখন আমি আপনা‌দের কা‌ছে সেই সহ‌যো‌গিতা কামনা কর‌ছি। ’

আজ রোববার (১৮ আগস্ট) সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে কথাগুলো বলছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা নাহিদ ইসলাম।  

নাহিদ ইসলাম বলেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় রাষ্ট্রের খুবই গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়। সামগ্রিকভাবে বাংলাদেশে মতপ্রকাশের স্বাধীনতা ও গণমাধ্যমের পরিস্থিতি এ মন্ত্রণালয়ের ওপর নির্ভর করে।

এসময় সাগর-রুনি হত্যাকাণ্ডের বিচার নিয়েও কথা বলেন তথ্য উপদেষ্টা। তিনি বলেন, সাগর-রুনি হত্যাকাণ্ড নিয়ে প্রহসন করা হয়েছে। এটা নিয়ে মন্ত্রণালয় কাজ করবে।

এছাড়া স্বাধীন গণমাধ্যম কমিশনের কথা প্রাথমিকভাবে ভাবা হচ্ছে জানিয়ে তিনি বলেন, সাংবাদিকদের সঙ্গে আলোচনা করে এটি ঠিক করা হবে।

এসময় ছাত্র-জনতার অভ্যুত্থানে গণহত্যার প্রকৃত চিত্র প্রকাশ করে তদন্তে সহায়তা করতে গণমাধ্যমের প্রতি আহ্বান জানিয়ে তথ্য উপদেষ্টা বলেন, সাংবাদিকদের মধ্যে দলাদলি চাই না, মানুষের জন্য নিরপেক্ষ সাংবাদিকতার চর্চা হোক।

news24bd.tv/SHS