গাজীপুর মহানগর আওয়ামী লীগের কমিটিতে নেই জাহাঙ্গীর

গাজীপুরের সাবেক মেয়র মো. জাহাঙ্গীর আলম

গাজীপুর মহানগর আওয়ামী লীগের কমিটিতে নেই জাহাঙ্গীর

অনলাইন ডেস্ক

গাজীপুর মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। কাউন্সিলের প্রায় দেড় বছর দেওয়া এই কমিটিতে রাখা হয়নি মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও গাজীপুরের সাবেক মেয়র মো. জাহাঙ্গীর আলমকে। এছাড়া কমিটিতে তার অনুসারী অনেক নেতার ঠাঁই হয়নি।

গতকাল বুধবার (৩ জুলাই) বিকেলে নতুন এ কমিটি দেওয়া হয়।

এর আগে, গত মঙ্গলবার বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গাজীপুর মহানগর আওয়ামী লীগের ৭৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।

২০২২ সালের ১৯ নভেম্বরে গাজীপুর মহানগর আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিল শেষে আজমত উল্লা খানকে সভাপতি ও আতাউল্লাহ মণ্ডলকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তাদের পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব দেওয়া হয়।

এছাড়া নতুন কমিটিতে ১১ সহসভাপতি হলেন বেগম সামসুন নাহার ভূইয়া, মো. মতিউর রহমান মতি, আব্দুল হাদী শামীম, রেজাউল করিম ভূইয়া, মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন বিএ, ওসমান আলী, আসাদুর রহমান কিরণ, সফর উদ্দিন খান, শেখ মো. আসাদুল্লাহ, হেদায়েতুল ইসলাম ও মো. আব্দুল আলীম মোল্লা। তিন যুগ্ম সম্পাদক হলেন মো. আফজাল হোসেন সরকার রিপন, মো. কাজী ইলিয়াস আহমেদ ও এ বি এম নাসির উদ্দিন নাসির।
 
কমিটিতে বীর মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক এমপি, মো. জাহিদ আহসান রাসেল এমপি, মেহের আফরোজ চুমকি এমপি, বীর মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্দিন, অধ্যাপক এম এ বারী, অ্যাডভোকেট মো. ওয়াজ উদ্দিন মিয়া, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রউফ নয়নসহ ৩৬ জন সদস্য এবং সাবেক এমপি কাজী মোজাম্মেল হক, অধ্যাপক মুকুল কুমার মল্লিকসহ ২৮ বিশিষ্টজন উপদেষ্টা পরিষদের সদস্য।

news24bd.tv/SHS