বান্দরবানে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে পড়ে নিহত ১, আহত ৪

সংগৃহীত ছবি

বান্দরবানে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে পড়ে নিহত ১, আহত ৪

অনলাইন ডেস্ক

বান্দরবান-থানচি সড়কের জীবননগর নীল দিগন্ত পাহাড় থেকে একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১ জন নিহত ও ৪ জন আহতের খবর পাওয়া গেছে। খবর পেয়ে বিজিবির বলিপাড়া ব্যাটালিয়নের সদস্যরা তাৎক্ষণিকভাবে দুর্ঘটনাস্থলে ছুটে গিয়ে উদ্ধার কাজে যোগ দেয়।

গতকাল শুক্রবার (২১ জুন) আনুমানিক রাত ৮টা ২৫ মিনিটে বান্দরবান থানচি সড়কের জীবননগর ঢাল এলাকায় বান্দরবান থেকে থানচিগামী মালবাহী ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ১০০০ ফুট নিচে পড়ে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় ১ জন নিহত ও ৪ জন আহত হয়েছে।

বিজিবি জানায়, ট্রাক খাদে পড়ার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে বিজিবির বলিপাড়া ব্যাটালিয়ন (৩৮ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল তৈমুর হাসান খাঁন, পিএসসি-এর নেতৃত্বে ব্যাটালিয়ন সদর থেকে ২টি বি টাইপ টহল (৩০ জন) দুর্ঘটনাস্থলে ছুটে যায়।

বিজিবি ও স্থানীয় জনসাধারণের সহায়তায় প্রায় ১০০০ ফুট নিচু হতে ১ জনকে মৃত অবস্থায় এবং ৪ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। আহত ৪ জনকে বিজিবির মেডিক্যাল টিম কর্তৃক প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয় এবং মৃত ব্যক্তির লাশ পুলিশের নিকট হস্তান্তরের করা হয়।

news24bd.tv/DHL

এই রকম আরও টপিক