বাংলাদেশের বন্ধুত্ব ভারত সরকারের সাথে, কোনো দলের সাথে নয়: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বাংলাদেশের বন্ধুত্ব ভারত সরকারের সাথে, কোনো দলের সাথে নয়: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক

বাংলাদেশের বন্ধুত্ব ভারত সরকারের সাথে, কোনো দলের সাথে নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বুধবার (৫ জুন) সন্ধ্যায় দলের ধানমন্ডি অফিসে এক সংবাদ সম্মেলনে তিনি এই কথা বলেন।

এসময় উপজেলা নির্বাচন শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে বলে উল্লেখ করেন কাদের। নির্বাচনী দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করা নির্বাচন কমিশন ও আইনশৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদও দেন তিনি।

আওয়ামী লীগ আজিজ-বেনজীরকে তৈরি করেছে- বিএনপির এমন অভিযোগের জবাবে কাদের বলেন, সামসুল হুদা, রাকিবুল হুদাদের কারা তৈরি করেছে? আটজনকে ডিঙ্গিয়ে মঈন উদ্দীন আহমেদকে কারা সেনাপ্রধান করেছিল? নিজেদের করা কাজ আওয়ামী লীগের ওপরে চাপিয়ে দিতে চাইছেন ফখরুল সাহেব।

কাদের বলেন, দুদক একটি স্বাধীন সংস্থা এবং তারা যে কারো বিরুদ্ধে অনুসন্ধান করতে পারে। ফখরুল সাহেব দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করতে চান। দুর্নীতিগ্রস্ত বিএনপি নাকি দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করবে! হাস্যকর।

ড ইউনূসের মামলা সম্পর্কে কাদের বলেন, আমাদের দেশে আইন আছে, সেই আইন অনুযায়ী ড ইউনূসের বিচার হবে। তার প্রতি কোনো অবিচার করা হবে না।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সহ অন্যান্যরা সম্মেলনে উপস্থিত ছিলেন।

news24bd.tv/ab