পাবনায় বিজয়ী প্রার্থীর ৫ সমর্থককে কুপিয়ে জখম

পাবনায় বিজয়ী প্রার্থীর ৫ সমর্থককে কুপিয়ে জখম

দলীয় কার্যালয় ভাঙচুর

পাবনা প্রতিনিধি

পাবনার আটঘরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান প্রার্থী তানভীর ইসলামের ৫ সমর্থককে কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে পরাজিত প্রার্থী সাইফুল ইসলাম কামালের বিরুদ্ধে। এছাড়াও হামলা চালিয়ে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুরেরও অভিযোগ উঠেছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৪ জুন) দুপুরে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম।

এর আগে সোমবার (৩ জুন) রাত সাড়ে ১১টার দিকে আটঘরিয়া বাজার সংলগ্ন ইসারত আলী উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপজেলার চাঁদভা ইউনিয়নের কুঠিপাড়ার আব্দুল হাই শেখের ছেলে জিয়াউর রহমান (৪২), পৌর এলাকার বুলবুল ফকির (৪০), রনি (২৬), জাহিদ (৩০), ভোলা (২২)। এদের মধ্যে গুরুতর অবস্থায় জিয়াকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের আটঘরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে থেকে রাত সাড়ে ১১ টার দিকে নেতাকর্মীরা বাড়ি ফেরার পথে ইশারত উচ্চ বিদ্যালয় পাশে পৌঁছালে আগে থেকেই ওঁত পেতে থাকা অবস্থায় প্রতিপক্ষ চেয়ারম্যান পদে পরাজিত প্রার্থী মো. সাইফুল ইসলাম কামাল সমর্থক জুয়েল, শাহা আলম ও ‌‘প্রিন্স বাহিনী’ অতর্কিত হামলা চালায়। এ সময় ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পাঁচজনকে আহত করে।

পরে তারা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ঢুকে আসবাবপত্র, টেলিভিশন, বঙ্গবন্ধুর ছবি ও তিনটি মোটরসাইকেল ভাঙচুর করে। এসময় আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এবিষয়ে মঙ্গলবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, ‘নির্বাচন পরবর্তীতে আটঘরিয়ার পরিস্থিতি শান্তই ছিল কিন্তু গতকাল হঠাৎ করে এমন একটি ঘটনার ঘটল। এব্যাপারে আমাদের জিরো টলারেন্স, দোষীদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক