জনগণ সরকারের কাছে পাইলট প্রজেক্ট: রিজভী

রুহুল কবির রিজভী

জনগণ সরকারের কাছে পাইলট প্রজেক্ট: রিজভী

অনলাইন ডেস্ক

বিএনপির সিনয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, পানি, ডিজেল, গ্যাস, অকটেল ও পেট্রোলের দাম বৃদ্ধি করেছে। জনগণ যাতে কষ্ট পায় সে জন্য জ্বালানির দাম বৃদ্ধি করলো সরকার। জনগণ হচ্ছে সরকারের কাছে পাইলট প্রজেক্ট। তারা মনে করছে, জনগণের রক্ত শোষণ করে এই প্রজেক্টটা করবে, যাতে বিশ্বের সব স্বৈরাচারদের কাছে দৃষ্টান্ত হয় এই সরকার।

রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে শুক্রবার (৩১ মে) বাংলাদেশ নাগরিক অধিকার আন্দোলনের উদ্যোগে 'পানি-বিদ্যুৎ ও গ্যাসের মূল্য অযৌক্তিকভাবে বারবার বৃদ্ধি ও বগুড়ায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উদ্বোধন করা 'ম্যুরাল' ভাঙার প্রতিবাদে' এক বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, আপনার তো কষ্ট হয় না। কারণ আপনি বাড়ি গেলে সামনে পুলিশের হুইসেল বাজে। আর সাধারণ যারা যাত্রী ঈদ পালন করতে যায়, কষ্ট করে- সে খবর কী আপনি রাখেন? 

ওয়াসার এমডি তাকসিম এ খানের সমালোচনা করে রুহুল কবির রিজভী বলেন, তিনি তো খুব শক্তিশালী, বিদেশ থেকে অফিস পরিচালনা করেন।

অনেক দুর্নীতি অভিযোগ থাকার পর তার চাকরির মেয়াদ বৃদ্ধি হয়, এতেই বোঝা যায় সরকারপ্রধান কেনো এই ধরনের লোকদের নিয়োগ করেন। এরা সরকারের পারপাস সার্ভ করেন। সরকারের যে অশুভ উদ্দেশ্য সেগুলো তারা পালন করে। এ কারণে তারা পানির দাম বৃদ্ধি করেছেন।

সমাবেশে আরও বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সহ দপ্তর সম্পাদক মনির হোসেন, নিবার্হী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ প্রমুখ।

news24bd.tv/আইএএম