টেকনাফে ৩ কেজি ক্রিস্টাল আইসসহ মিয়ানমারের ২ নাগরিক আটক

সংগৃহীত ছবি

টেকনাফে ৩ কেজি ক্রিস্টাল আইসসহ মিয়ানমারের ২ নাগরিক আটক

অনলাইন ডেস্ক

কক্সবাজারের টেকনাফে মাদক পাচারকালে মিয়ানমারের দুই নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় তাদের কাছ থেকে তিন কেজি ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়।

আটক ব্যক্তিরা হলো- ইমান হোসেনের ছেলে মো. আলম (১৯) এবং নুর মোহাম্মদের ছেলে মো. আয়াছ (২১)। উভয়ের ঠিকানা মিয়ানমারের মংডু জেলার মংডু থানাধীন মুন্নিপাড়া গ্রামে।

বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে 'জিরো টলারেন্স' নীতি বাস্তবায়নের লক্ষ্যে মাঠ পর্যায়ে বিজিবি'র আভিযানিক কর্মকাণ্ড এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। গতকাল বৃহস্পতিবার (৩০ মে) মেরিন ড্রাইভ সড়কসংলগ্ন নোয়াখালীপাড়ায় অস্থায়ী চেকপোস্টে তল্লাশি করে তাদের আটক করা হয়। আজ শুক্রবার (৩১ মে) বিজিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল বিকেলে বিজিবির টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) গোপন সংবাদের ভিত্তিতে মেরিন ড্রাইভ সড়ক দিয়ে মাদকদ্রব্য পাচার হবে বলে খবর পায়।

তখন চোরাচালান প্রতিরোধী টহলদল মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন নোয়াখালীপাড়া এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশি শুরু করে।

এরপর সাড়ে ৫টার দিকে শাহপরীর দ্বীপ থেকে হাজমপাড়াগামী একটি সিএনজি চেকপোস্টের কাছে এলে তা তল্লাশির জন্য থামানো হয়। সিএনজির পেছনে বসা দুই যাত্রীকে সন্দেহজনক হওয়ায় এবং প্রাপ্ত তথ্য অনুযায়ী সন্দেহভাজনদের সঙ্গে মিলে যাওয়ায় তাদের দেহ তল্লাশি করা হয়। পরে তাদের হাতে থাকা ব্যাগ থেকে ৩ দশমিক ১ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয় এবং তাদের আটক করা হয়।  

উল্লেখ্য, আটক ব্যক্তিদের জব্দ করা ক্রিস্টাল মেথ আইসসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

news24bd.tv/DHL