যশোরে প্রেমের সম্পর্কের জেরে যুবককে পিটিয়ে হত্যা

যশোরে প্রেমের সম্পর্কের জেরে যুবককে পিটিয়ে হত্যা

যশোর প্রতিনিধি

যশোরের শার্শায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। উপজেলার কন্যাদহ গ্রামে এ ঘটনা ঘটে। গত বুধবার রাতে তাকে প্রতিপক্ষ পিটিয়ে জখম করে। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়।

শনিবার সকালে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। পুলিশ এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য হাসানুজ্জামানসহ তিনজনকে আটক করেছে।

এদিকে উপজেলা বিএনপির নেতারা জানিয়েছেন, নিহত সাইফুল ইসলাম যুবদলের কর্মী।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, ইউপি সদস্য হাসানুজ্জামানের স্বজন এক কিশোরীর সাথে নিহত সাইফুল ইসলামের ভাগনে নয়নের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

তাদের সম্পর্কেও কথা জানাজানি হলে হাসানুজ্জামানসহ কয়েকজন মিলে সাইফুল ও তার ভাই শরিফুলকে মারপিট করেন। এর মধ্যে চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় সাইফুল মারা যান। এ ঘটনায় নিহত সাইফুলের মা ছায়রা বেগম ১৫ জনকে অভিযুক্ত করে মামলা করেছেন। মামলার প্রধান অভিযুক্ত হাসানুজ্জামানসহ তিনজনকে আটক করা হয়েছে।

নিহত সাইফুলের স্বজনরা অভিযোগ করেন, তাদেরকে নির্মমভাবে মারধর করে ইউপি সদস্য হাসানুজ্জামানসহ তার পরিবারের সদস্য ও সহযোগীরা।

শনিবার সকাল ১০টায় কন্যাদহ গ্রামে বাড়ির পাশে সাইফুল ইসলামের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এসময় বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতসহ জেলা বিএনপি শীর্ষ পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

অনিন্দ্য ইসলাম অমিত বলেন, পুলিশ ইতোমধ্যে তিনজনকে আটক করেছে। তারা ইচ্ছা করলে এ হত্যাকাণ্ডের বিচার সম্ভব।

news24bd.tv/তৌহিদ