শরীফুল রাজের মুখে পরীমনির প্রশংসা

শরীফুল রাজের মুখে পরীমনির প্রশংসা

অনলাইন ডেস্ক

ঢালিউড অভিনেতা শরীফুল রাজ ও ‘কাজলরেখা’ সিনেমার অভিনেত্রী মন্দিরা চক্রবর্তীর সঙ্গে প্রেমের গুঞ্জন বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে। তবে বিষয়টি রাজ-মন্দিরা দুইজনেই খোলসা করেছেন। মন্দিরা নিছকই বন্ধু মনে করেন রাজকে।

এদিকে নায়িকা পরীমনি- শরীফুল রাজের সম্পর্ক সকলেরই জানা।

পরীমনির সঙ্গে আলাপ, প্রেম। একসময় বিয়ের পিঁড়িতেও বসেন তাঁরা। দুজনের সংসার আলো করে আসে সন্তানও। কিন্তু দাম্পত্য জটিলতায় পড়ে বিচ্ছেদ ঘটে দুজনের।
এখন পরীমনি আর রাজ দুই জগতের বাসিন্দা। রাজ আছেন সিনেমার ব্যস্ততায়, অন্যদিকে কাজ আর দুই সন্তানকে নিয়ে সুখের সংসার পরীর।

কিছুদিন আগে পরী গণমাধ্যমে বলেছিলেন রাজের মুখও দেখতে চান না তিনি। নানান আলোচনা-সমালোচনার মাঝে সাবেক স্ত্রী পরীর প্রসঙ্গে নিজের অনুভূতির কথা সম্প্রতি ব্যক্ত করেছেন রাজ।  

গণমাধ্যমে অভিনেতা বলেন, ‘অনেক মায়ের পরীর কাছ থেকে অনেক কিছু শেখার আছে। ও যেভাবে আমার ছেলেকে আদর-যত্ন করে, তাতে রাজ্য একদিন তার মাকে নিয়ে প্রাউড ফিল করবে। আমার কাছে মনে হয়, ও ঠিকঠাক ভালো একটা জায়গায় আছে। আমি চাইব ও যেভাবে আছে ভালো থাকুক সুস্থ থাকুক। ’

ছেলেকে সময় দেওয়া প্রসঙ্গে রাজ বলেন, ‘যেহেতু আমি নিজেও ব্যস্ত। ওর সঙ্গে দেখা করার, সময় কাটানোর সুযোগ হয় না, ও এখনো অনেক ছোট। তবে সে আমাকে অনুপ্রেরণা জোগায়। আমি অনেক সৌভাগ্যবান যে আমার একটি ছেলে আছে। রাজ্য আমার জীবনে অনেক গুরুত্বপূর্ণ একজন মানুষ। সবাই আমার ছেলের জন্যে দোয়া করবেন। ’

news24bd.tv/TR