সিলেটের সড়কে ঝাড়ু হাতে রাস্তা পরিষ্কারে তামিম ইকবাল

সংগৃহীত ছবি

সিলেটের সড়কে ঝাড়ু হাতে রাস্তা পরিষ্কারে তামিম ইকবাল

অনলাইন ডেস্ক

সিলেট মহানগরীর প্রধান সড়কে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে অংশ নিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও তারকা ক্রিকেটার তামিম ইকবাল। শুক্রবার (১০ মে) রাত ১১টায় নগরভবনের সামনের সড়কে সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর সঙ্গে পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন তিনি।

নগরবাসীকে পরিচ্ছন্নতা কাজে উদ্বৃদ্ধ করতে তামিম ইকবাল এ কর্মসূচিতে অংশ নেন বলে জানিয়েছে সিলেট সিটি করপোরেশনের (সিসিক) পক্ষ থেকে জানানো হয়েছে।

পরিচ্ছন্নতা অভিযানে তামিম ইকবাল বলেন, সারাদেশে সিলেটবাসীর আলাদা একটা সুনাম আছে।

আধ্যাত্মিক এই নগরী আগের চেয়ে বর্তমানে আরও বেশি পরিচ্ছন্ন। বিশেষ করে ফুটপাত এবং রাজপথে হকারদের ঝামেলা নেই।

তিনি আরও বলেন, সিসিক মেয়র আনোয়ারুজ্জামান এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারলে আগামী সাড়ে চার বছরে সিলেট সারাদেশের জন্য একটি আদর্শ নগরী হিসেবে উদাহরণ হয়ে থাকবে। বর্তমান মেয়রের সেই আন্তরিকতা এবং যোগ্যতা আছে বলেই মনে করেন তিনি।

.

এসময় সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী সিলেট সফরে আসায় এবং পরিচ্ছন্নতা অভিযানে অংশগ্রহণ করায় তামিম ইকবালকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে বলেন, সিলেটের রাজপথে পরিচ্ছন্নতা অভিযানে নেমে তামিম প্রমাণ করলেন তিনি শুধু খেলার মানুষই নয়, একজন দায়িত্ব সচেতন এবং সম্মানিত নাগরিক। একজন সফল মানুষ।

সিসিক মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরীর অন্যতম প্রধান নির্বাচনী প্রতিশ্রুতি ছিল গ্রিন-ক্লিন সিলেট। তিনি তার সেই প্রতিশ্রুতি পূরণে কাজ করছেন। পরিচ্ছন্ন নগরীর জন্য তার বড় সাফল্য, রাজপথ এবং ফুটপাত হকার মুক্ত করা।

এসময় সিটি মেয়রসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

news24bd.tv/DHL