নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন শিরিন শিলা

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা শিরিন শিলা। দীর্ঘদিন পর বড় পর্দায় দেখা যাবে এই নায়িকাকে। ‘ময়ূরাক্ষী’ নামে একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন শিলা।

‘ময়ূরাক্ষী’ সিনেমাটি পরিচালনা করছেন রশিদ পলাশ। এই নির্মাতা জানিয়েছেন, চট্টগ্রাম বিমানবন্দরে বিমান ছিনতাইয়ের ঘটনা নিয়ে সিনেমাটি নির্মিত হচ্ছে।

ওই ঘটনায় নিহত ছিনতাইয়ের সঙ্গে জড়িত ব্যক্তির নামও ছিল পলাশ। তার সঙ্গে সিনেমার নির্মাতা পলাশের নিয়মিত যোগাযোগ ছিল। এ সিনেমায় তিনি সুরভী নামের একটি চরিত্রে অভিনয় করবেন। তাকে ঘিরেই সিনেমাটির গল্প আবর্তিত হবে।

এ প্রসঙ্গে শিরির শিলা বলেন, আমার পড়াশোনার কারণে নিয়মিত কাজ করা একটু কঠিন ছিল। এরইমধ্যে পড়াশোনায় একটা টার্গেট পূরণ করেছি। মাস্টার্স শেষ আমার। চিন্তা করেছি এখন থেকে অভিনয়ের দিকে মনোযোগ দেব। ময়ূরাক্ষী দিয়ে কাজে ফিরছি। সিনেমাটির গল্প ভালো। আশা করছি দর্শকদের পছন্দ হবে।

এদিকে এরই মধ্যে শিরিন শিলা শেষ করেছেন মেহেদী হাসানের ‘নদীর জলে শাপলা ভাসে’ ও মনতাজুর রহমান আকবরের ‘ঘর ভাঙ্গা সংসার’ সিনেমার কাজ। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে- হিট ম্যান’, ‘ক্ষণিকের ভালোবাসা’,‘ মিয়া বিবি রাজি’, ‘মন জানে না মনের ঠিকানা’, ‘বেগম জান’।

আরও পড়ুন

দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক ককটেল বিস্ফোরণ, আহত ১০

news24bd.tv এসএম