সিংহের জন্য পরিবর্তন

আজ বুধবার, ১ সেপ্টেম্বর ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।   

ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।    

মেষ: আনন্দ এবং অনুভূতির সম্পূর্ণ জীবনে জায়গা করার সময় এসেছে। সম্পূর্ণ ঝুঁকি আত্মভোগের দিকে। যা প্রতিশ্রুতি নিয়েছেন সেগুলি পালন করুন। বাস্তবিক বোঝা থাকবে শুধু একটি আশাবাদী মনোভাব নিয়ে কাজ করুন।  

বৃষ: পেশাগত প্রশংসা শীঘ্রই আপনার মধ্যে গুরুতর উচ্চাকাঙ্ক্ষা বাড়াবে। যারা আপনাকে অনুসরণ করছে তাদের আত্মবিশ্বাস বাড়বে। ঐতিহ্য এবং কর্তৃত্বের প্রতিনিধি হিসেবে নিজেকে উপস্থাপন করুন। কোনও নির্দিষ্ট বিষয়ের ওপর অন্য মানুষরা আপনার ওপর আগ্রহী হতে পারে।  

মিথুন: ব্যবসায়িক সহযোগীরা কিছুদিনের জন্য ক্রমবর্ধমানভাবে বিভ্রান্ত হওয়ার দিকে এগোচ্ছে। অতএব আপনার সামনে নানা বিষয়ে চিন্তা আসতে পারে। অসুবিধার পূর্বাভাস দিতে এবং এড়িয়ে চলার পদক্ষেপ নিতে ইচ্ছে হতে পারে। পারিবারিক দিকে নজর দিন এবং আর্থিক বিষয়ে লক্ষ্য রাখুন।  

কর্কট: কেউ, কোথাও, খুব অদ্ভুত আচরণ করছে, সম্ভবত রহস্যজনক হতে পারে। কোনও বিশেষ ব্যক্তির তরফ থেকে অদ্ভুত আচরণ আশা করতে পারেন। তবে পরিস্থিতি একটু হলেও বদলাবে।  

সিংহ: আপনি এখন কিছু পরিবর্তন বাস্তবায়নের কথা ভাবছেন এবং সত্যিকার অর্থে, কেবলমাত্র আপনিই বিচার করতে পারেন যে বর্তমান সময়টি আপনার জন্য সঠিক কিনা। অন্যদের আপ টু ডেট রাখতে কাজ করুন। সবাইকে সঠিক তথ্য জানানো অবশ্যই কর্তব্য আপনার।  

কন্যা: নিসন্দেহে কর্মক্ষেত্রে সম্পূর্ণ নতুনভাবে শুরু করার সময়। চাকরির পরিবর্তন কোনও অপশন নয়।   কেবলমাত্র আপনি পারেন খারাপ অভ্যাসগুলি ছেড়ে যেতে। অতীতে নিজের থেকে সর্বাধিক উপার্জন করতে বাধা পাওয়ার বিষয় থেকে দূরে থাকুন। বন্ধুদের সঙ্গে সদ্ভাব রাখুন।  

তুলা: পরের কয়েক সপ্তাহ আপনার জন্য যতই সঞ্চয় হোক না কেন, আপনি নিশ্চিত হতে পারেন যে ফলাফলটি পছন্দসই হবে। আপনি পৃথিবীতে আপনার সম্পূর্ণ ভূমিকা পালন করুন এবং আপনার সামাজিক ডায়েরি পূর্ণ রাখুন। যদি ব্যস্ততা থাকে, তবে অভিযোগ রাখবেন না।  

বৃশ্চিক: মনস্তাত্বিক প্রভাবগুলি সাড়া ফেলতে পারে। স্থিতি এবং পদোন্নতির নির্দিষ্ট ব্যাখ্যা রয়েছে। অতীতের সমস্ত প্রচেষ্টার ফলস্বরূপ আপনার বর্তমান উপার্জনের স্বাস্থ্যকর বৃদ্ধিতে পরিণত হয়েছে।  

ধনু: দূরপাল্লার ভ্রমণের সুযোগ আছে। অংশীদারদের প্রয়োজনীয়তা আবশ্যক। থেমে থাকবেন না। সর্বত্র ঘুরে বেড়ান। নিজেকে সক্রিয় রাখুন।  

মকর: আপনার নতুন দায়িত্ব নেওয়ার প্রতিটি সুযোগ রয়েছে এবং এটি আপনার আর্থিক অবস্থার সাথে ঘনিষ্ঠভাবে আবদ্ধ থাকবে। ইচ্ছেমত ব্যয় করার সুযোগ নেই তবে স্ট্রিং শক্তিশালী থাকবে।

আরও পড়ুন

আন্দোলনের মাধ্যমে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে: নিউজ টোয়েন্টিফোরকে মির্জা ফখরুল

পাকিস্তানে মার্কিন সেনাদের উপস্থিতি দীর্ঘস্থায়ী হবে না

সালমান শাহের মৃত্যু রহস্য তদন্তে নতুন শুনানি ৩১ অক্টোবর

স্বামীর পর্ণোকাণ্ডে সম্পর্কের ভাঙন, সন্তানদের সঙ্গে নিয়ে বাড়ি ছাড়ছেন শিল্পা

কুম্ভ: আড়ালে অনেক কিছুই ঘটেছে, সেই সম্পর্কে আপনি অবগত তবে বিচলিত হবেন না। বেশ কিছু ঘটনার অবস্থান অনুপলুদ্ধ তবে তার পুনরুদ্ধার পরে হবে। যাইহোক, আপনাকে যা করতে হবে তা হল সঠিক অংশীদার নির্বাচন করা এবং ভুল লোকদের এড়িয়ে চলা।

মীন: ব্যক্তিগতভাবে এবং পেশাগতভাবে, আজকের দিনটি গুরুত্বপূর্ণ হতে পারে, তবে বাড়ি এবং পারিবারিক বিষয় সম্পর্কে লক্ষ্য রাখুন। একটি বিষয় নিশ্চিত, একমাত্র আপনিই জানেন যে কোনটি সেরা, তাই অন্যদের তাদের ধারণা আপনার উপর চাপিয়ে দিতে দেবেন না।

news24bd.tv রিমু