রাশিফল ও ভাগ্যে

আজ সোমবার, ২৩ আগস্ট ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।  

ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।  

মেষ: মেজাজ পরিবর্তন হবে। সম্পর্কের মাঝে নানান তীব্রতা দেখা দেবে। বৃহত্তর মানসিক গভীরতার সম্ভাবনার লক্ষণ রয়েছে। নিজেকে শান্ত এবং সুস্থ রাখুন।  

বৃষ: ভারসাম্য বজায় রাখতে শিখুন। পরবর্তী চার সপ্তাহের জন্য আপনি আপনার অংশীদারদের সঙ্গে আপনার আগ্রহগুলি সাবধানে আলোচনা করুন। দ্বন্দ্ব থাকলেও কার্যসিদ্ধি আগে প্রয়োজন। আপনার পারিবারিক জীবন উপভোগ করার বিষয়ে মন দিন।

মিথুন: জীবনে ব্যস্ত থাকবেন। নাটকীয় অর্থে নয় বরং সম্পূর্ণরূপে আপনার দায়িত্বের পরিবর্তন হতে পারে। কমপক্ষে পরবর্তী ১৫ দিনের জন্য কাজের সম্পর্কের ক্ষেত্রে খুব যত্ন নিন। প্রয়োজনে অন্যদের থেকে পরামর্শ নিতে পারেন।  

কর্কট: বিলাসিতার পরিবর্তে প্রয়োজনীয়তা আগে বুঝুন। সম্পত্তির বিষয়ে একটু দূরত্ব বজায় রাখলে ক্ষতি নেই। অবাস্তব বিষয় থেকে মুক্তি পাওয়ার চেষ্টা করুন। ধ্বংসাত্মক পথে যাবেন না।  

সিংহ: পারিবারিক জীবনে উন্নতি অবধারিত। নিজের জন্য হোক বা অন্যের জন্য হোক, সিদ্ধান্ত তাড়াতাড়ি নিন। কিছু বিষয়ে উদ্যোগ নেওয়ার সময় এটি। প্রতি পদক্ষেপের পরিণতি ভালও।

কন্যা: বেশি অনুভূতিপ্রবণ হবেন না। একটি সংগঠিত এবং দক্ষ পদ্ধতিতে জীবনের বাধ্যবাধকতাগুলি মোকাবিলা করা ভাল। আর্থিক বিষয়ে গড় বিবেচনার চেয়ে বেশি প্রয়োজন হবে। নতুন কিছু করার আগে ভাবনা চিন্তা করুন।  

তুলা: স্নায়বিক উত্তেজনার সম্মুখীন হচ্ছেন, কিন্তু লক্ষণগুলি বলছে আপনি এখন শিথিল হতে পারেন। সুযোগের জন্য সতর্ক থাকুন। কর্তৃপক্ষের পাশে থাকুন। নিজের কাজ সম্বন্ধে আগে সঠিক উত্তর যাচাই করুন।  

বৃশ্চিক: নিজের গুরুত্ব অনুভব করতে শুরু করতে পারেন। সর্বোপরি, এটি আপনার বিশেষ সময়ের একটি। কিছুদিনের মধ্যেই বড় কিছু ঘটনা ঘটবে। ব্যক্তিগত পরিকল্পনা নিয়ে এগিয়ে যান।  

ধনু: গোপনীয়তা বজায় রাখতে শিখুন। হঠাৎ করে আপনার ভাবনা এবং কৃতিত্ব সমগ্র বিশ্বের কাছে ছড়িয়ে দেওয়া সঠিক পরিকল্পনা নাও হতে পারে। নতুন বন্ধুদের সময় বুঝে জীবনে নিয়ে আসুন।

আরও পড়ুন

সূরা ইয়াসিন পাঠে দুনিয়ার জীবনে যে উপকার

আশরাফ গনিকে ক্ষমা ঘোষণা করেছে তালেবান

তরকারিতে বেশি তেল পড়ে গেলে কী করবেন জেনে নিন

২৩ আগস্ট: ইতিহাসে আজকের এই দিনে

মকর: পেশাদার উচ্চাকাঙ্খা এবং উত্থান সফল হবে। সবক্ষেত্রেই নিজের প্রতি আত্মবিশ্বাস রাখুন, তাহলে জিত আপনারই। নিজের ভাবনা চিন্তা প্রসারিত করুন।  

কুম্ভ: কর্মক্ষেত্রে উত্থান এখন মাত্র শুরু। পরের মাসে আপনি পেশাদার ষড়যন্ত্র এবং যুদ্ধে আরও গভীরভাবে প্রবেশ করবেন। সঠিকভাবে বিবেচনা করুন এবং এগিয়ে যান। অন্যদের পদক্ষেপ নেওয়া অবধি অপেক্ষা করুন।  

মীন: কাজের সম্পর্ক ভাল দেখাচ্ছে। কিছু অনিশ্চয়তার পরে ব্যবসার বিষয়গুলি শীঘ্রই সমাধান করা সম্ভব হবে। আপনি একটি মানসিক সম্পর্কের ক্ষেত্রে কঠোর পরিশ্রম করার জন্যও প্রস্তুত থাকবেন এবং এটি আপনার কৃতিত্বের জন্য লাভদায়ক।

news24bd.tv রিমু