সংযত থাকতে হবে

আজ যাদের জন্মদিন, দেখে নিন কেমন যাবে আপনার সারাদিন।

আজ জন্মদিন হলে (১৮ অগস্ট ২০২১)- খরচের দিকে একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। ব্যবসায় নতুন কিছু শুরু হতে চলেছে। আর্থিক চাপের জন্য সংসারে অশান্তি হতে পারে। গুরুজনের সঙ্গে আলোচনাতে বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রতিবেশীর জন্য সামাজিক বদনাম আসতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি আসতে পারে।  

রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য- বাজে কিছু কাজ করার জন্য ক্ষতি হবে। এই বছর কোনও ঝুঁকি নেবেন না, বিপদ হতে পারে। প্রেমে চিন্তা বাড়বে। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে দুর্বলতা আসতে পারে। বাড়িতে অতিথির আগমন ঘটবে। একটু অর্থাভাব দেখা দিতে পারে। এই বছর বিপদের ঝুঁকি আছে। বুদ্ধির ভুলে খারাপ কিছু ঘটতে পারে। প্রেমের ব্যাপারে কিছু অপবাদ জুটবে। কর্মস্থানে সুনাম বাড়বে।

আরও পড়ুন

টেকনাফে ৫৮ লাখ টাকার ইয়াবাসহ আটক ২

ভয়াবহ দাবানল নেভাতে তিনদিন ধরে লড়ছে ইসরাইল

আফগানিস্তানে কাবুল বিমানবন্দরে কাঁদছে শিশু, খোঁজ নেই মা-বাবার

দেশীয় অস্ত্রসহ ৮ ডাকাত সদস্য গ্রেপ্তার

আপনার ব্যক্তিত্ব- রোমাঞ্চকর কাজ, সাহসিকতার কাজ করতে পারলে খুব আনন্দিত হন। এরা গুরুজন ও শ্রদ্ধেয় ব্যক্তিদের প্রতি ভক্তিযুক্ত। কাজ বা কথার সমালোচনা সহ্য করতে পারেন না। এরা পরিশ্রমী, তবে কায়িক শ্রমের চেয়ে মস্তিষ্কের শ্রমেই এরা বেশি সফল হন। এরা খুব তোষামোদ প্রিয় ও বন্ধুবৎসল। এরা শিল্পী, গায়ক, চিত্রকর, সুরকার, সাহিত্যিক, নৃত্যশিল্পী, অভিনেতা প্রভৃতি হতে পারে। এরা একটু নির্জনতাপ্রিয়, একা থাকতে বেশি পছন্দ করেন। এদের সহিষ্ণুতা ও ধৈর্য যথেষ্ট। জাতক শান্তিপ্রিয় হলেও ভিরু নন।

news24bd.tv রিমু