মন খুব চঞ্চল হতে পারে

আজ যাদের জন্মদিন, দেখে নিন কেমন যাবে আপনার সারাদিন।

আজ জন্মদিন হলে (১৭ অগস্ট ২০২১)- সকাল থেকে অতিরিক্ত কাজের চাপের জন্য মন খুব চঞ্চল হতে পারে। আজ একটু সাবধানে থাকা দরকার, সম্মান নষ্ট হতে পারে। অপরের উপকার করতে গিয়ে বিপদ হতে পারে। আজ নিজের আত্মীয়রা শত্রুতা করতে পারে। অতিরিক্ত কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি আসবে। রক্তচাপ নিয়ে চিন্তা বাড়বে। সামাজিক সম্মান বাড়তে পারে। গঠনমূলক কোনও কাজে সাফল্য আসবে। ব্যবসায় ভাল মন্দ থাকতে পারে।

রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য- এই বছর বাবা-মায়ের জন্য বড় বিপদ থেকে রক্ষা পেতে পারেন। নিজের অধিকার থেকে প্রতারিত হতে পারেন। ব্যবসায় ক্ষতি হতে পারে। বছরের মধ্য ভাগে লাভের আশায় নতুন কর্মে উদ্যোগ। এই বছর দাম্পত্য জীবনে তৃতীয় কাউকে নিয়ে অশান্তি হবে। রাজনীতিকদের সম্মান বাড়তে পারে। পুরনো কাজ ভাল না লাগায় কর্ম পরিবর্তন। বছরের শেষের দিকে ব্যবসায় ভাল লাভের আশা করা যায়।

আরও পড়ুন

তালেবান: সকলকে নিয়ে ইসলামি সরকার গঠন করা হবে

হবিগঞ্জে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৬

নামাজের জন্য অপেক্ষা করার পুরস্কার

আপনার ব্যক্তিত্ব- এরা একটু রোমাঞ্চকর কাজ করতে ভালবাসেন। এরা সাহসিকতার কাজ করতে পারলে খুব আনন্দিত হন। এরা গুরুজন ও শ্রদ্ধেয় ব্যক্তিদের প্রতি ভক্তিযুক্ত। সর্বদা কাজ বা পরিশ্রম করতে ভালবাসেন। তবে কায়িক শ্রমের চেয়ে মস্তিষ্কের শ্রমে এরা বেশি সফল হন। এরা খুব তোষামোদ প্রিয় ও বন্ধুবৎসল। তবে সকলের সঙ্গে সমান ভাবে মেশেন না। এদের আবেগের প্রকাশ খুব বেশি। এরা সব সময় সমজের কিছু করতে চান।

news24bd.tv রিমু