কর্মক্ষেত্রে সেরা অর্জনের সুযোগ রয়েছে

আজ সোমবার, ১৬ অগস্ট ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।  

মেষ: অন্যদের আপনার ওপর অনেক আশা, বৃথা যেন না হয়। প্রশংসা পাবেন এবং কর্মক্ষেত্রে সেরা অর্জনের সুযোগ রয়েছে। লাইমলাইটে থাকবেন বটে তবে বেশি নয়।

বৃষ: কাজ সম্পন্ন করছেন সমান গতিতে। অবশ্যই আপনার সৃজনশীল এবং কল্পনাপ্রসূত চিন্তাকে কাজে লাগান। সর্বোপরি আপনার স্বাভাবিক পথ অনুসরণ করুন এবং ধীরে ধীরে এবং সাবধানে এগিয়ে যান। অন্যের কথায় আতঙ্কিত হবেন না।

মিথুন: দুটি পরিবর্তন হতে পারে, পারিবারিক বড় পরিবর্তন এবং অন্যটি ছোট তবে প্রত্যাশিত নয়। ঘটনার বিষয়গুলি বোঝার চেষ্টা করুন। প্রয়োজনে পরামর্শ নিন। ঘনিষ্ঠদের মাঝেও সতর্কতা বজায় রাখুন।

কর্কট: পরিকল্পনা বদলাতে পারে। পরবর্তী ধাপের জন্য প্রস্তুত থাকুন। পরিস্থিতি অনুযায়ী নিজেকে থামাতে হবে। কর্মক্ষেত্রে নিজেকে সংযত রাখুন এবং সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

সিংহ: সাংস্কৃতিক সংগঠন আপনার জন্য লাভদায়ক। আত্মবিশ্বাস ভালও তবে পরামর্শের প্রয়োজন হলে নিন। বিভ্রান্ত হবেন না। অভিযোগ থেকে দূরে থাকুন।

কন্যা: বিস্ময়কর সুবিধা ভোগ করছেন তবে পরিকল্পিত সুযোগের ক্ষেত্রে কোনও কাজে দেবে না। নিজের বুদ্ধি দিয়ে সবকিছু বিচার করুন। তাড়াহুড়ো করবেন না। দেরি হলেও ধৈর্য হারাবেন না। আজকের হতাশা কাল ভালর লক্ষণ।

তুলা: নিজের সুখের চাবিকাঠি সম্পর্কে জানুন। পরিস্থিতির সাপেক্ষে দৃষ্টিভঙ্গি পরিবর্তন হবে। মনোভাব উন্নত করার পথ অবলম্বন করুন। চেষ্টা করুন নিজেকে কিছুটা হলেও পরিবর্তন করার।

বৃশ্চিক: অংশীদার এবং সহকর্মীরা প্রায়শই আপনার বিচক্ষণতাকে অকথ্যতা বা অহংকার হিসাবে ভুল ব্যাখ্যা করে। আপনার ভাল গুণাবলী প্রকাশ্যে যাচাই-বাছাই করে এই ধরনের পূর্ব ধারণাগুলি ভেঙে ফেলার জন্য আপনাকে অবশ্যই একটি দুর্দান্ত প্রচেষ্টা করতে হবে। অন্যের মতামতকে গুরুত্ব দিন।

ধনু: জীবনের মান বাড়ানোর জন্য একটু অর্থ ব্যয় করুন। সর্বোপরি, সামান্য তুচ্ছতা কখনও কাউকে আঘাত করে না। অন্য কারও আকাঙ্ক্ষার বিষয়ে আপনার নিজের স্বার্থকে উৎসর্গ করার প্রবণতার ভারসাম্য বজায় রাখা উচিত।

মকর: অপেক্ষা করে লাভ নেই, সিদ্ধান্ত নিয়ে ফেলুন। পারিবারিক ক্ষেত্রে নানান পরীক্ষার সম্মুখীন হতে পারেন। সহকর্মীদের উদ্দেশ্যে আদেশ জারি করলেই কাজ সম্পন্ন হবে। নির্দেশ স্পষ্ট করুন ।

আরও পড়ুন

কাবুল দখলের পর ভারতের প্রতি তালেবানের কৃতজ্ঞতা ও হুঁশিয়ারি

যে দোয়া পড়লে অন্তর স্থির থাকবে

বরগুনায় পুলিশের অভিযানে হিরোইনসহ ছাত্রদলের সাবেক সভাপতি গ্রেপ্তার

কুম্ভ: মনের জেদ ক্রমশই বাড়বে। কাতর সমস্যা থেকে রেহাই পাবেন। নতুন দিকে অগ্রসর হন। নিজের প্রতি আস্থা রাখুন। ভিন্ন অসুবিধার সম্মুখীন হলেও পিছিয়ে যাবেন না।

মীন: কর্মক্ষেত্রে নিজেকে কঠোর এবং পারদর্শী করুন। আপনি কখনই জানতে পারবেন না যে আপনি কী অর্জন করতে সক্ষম হচ্ছেন যতক্ষণ না নিজের চিন্তা ভাবনা প্রসারিত করেন। ভালও কিছু সম্ভাবনা রয়েছে।

news24bd.tv রিমু