আজ যাদের জন্মদিন

আজ যাদের জন্মদিন, রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য: বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দও থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। বাড়ি তৈরির শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা থাকবে। বিবাহ সংক্রান্ত কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন।

নিজের অধিকার থেকে বঞ্চিত হতে পারেন। বছরের মাঝামাঝি সময় ব্যবসায় ক্ষতি হতে পারে। স্ত্রীর জন্য খরচ বাড়তে পারে। বছরের মধ্য ভাগে লাভের আশায় নতুন কর্মে উদ্যোগ। দাম্পত্য জীবনে তৃতীয় কাউকে নিয়ে অশান্তি। ফাটকা প্রাপ্তি হতে পারে। পরিবেশ ও পরিস্থিতি বুঝে কথা বলুন। রাজনীতিকদের সম্মান বাড়তে পারে। ব্যবসায় ভাল লাভের আশা করা যায়। সংসারে অশান্তি বাড়তে পারে। বছরের শেষের দিকে খরচ প্রচণ্ড বাড়বে।

আরও পড়ুন:

ঘুম যে কাউকে অনেক বেশি চনমনে রাখে, বাড়ে কর্ম ক্ষমতাও

পরিকল্পনামন্ত্রীর মোবাইলের খোঁজ এখনও মেলেনি

ফুটবল ইতিহাসে প্রথম ইউরো ফাইনালে ইংল্যান্ড

ভারতের নতুন মন্ত্রিসভায় চার বাঙালি

আপনার ব্যক্তিত্ব: এরা উদ্যমী, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয়। এদের স্বভাব, চরিত্র সহজে বোঝা যায় না। চিকিৎসা, রসায়ন, গণিত ইত্যাদিতে প্রায়ই পটু হন। এরা ব্যবসায় উন্নতি করেন। একা স্বাধীন ভাবে ব্যবসা করার চেয়ে যৌথ ব্যবসায় উন্নতি করেন। সকলের জন্য চিন্তা করলেও নিজের স্বার্থ ভাল বোঝেন। মনের দু’টি পর পর বিপরীত ভাবের জন্য প্রায়ই উন্নতি ব্যাহত হয়। ব্যবসা প্রচারকর্তা, ওকালতি, এজেন্ট, জ্যোতিষ ইত্যাদি পেশায় থাকলে জীবনে অবশ্যই উন্নতি করবেন। এঁরা একা থাকতে ভালবাসেন না। এদের বন্ধুপ্রীতি অপরিসীম।

news24bd.tv / রিমু