এবার যুবরাজ-হ্যাজেল সম্পর্কে ঝড়!

ভারতীয় পেসার মোহাম্মদ শামি পারিবারিক সমস্যায় বিপর্যস্ত। তবে দেশটির ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) তরফ থেকে ক্লিনশট পাওয়ার পর কিছুটা স্বস্তিতে রয়েছেন। শামির পরে দাম্পত্য জীবনে অশান্তির খবর যুবরাজ সিংকে ঘিরে। ভারতের একাধিক গণমাধ্যম এমনটাই দাবি করেছে।

বেশ কিছু সংবাদমাধ্যমে বলা হয়েছে, যুবরাজ সিংয়ের সঙ্গে তার স্ত্রী হ্যাজেল কিচের সম্পর্কে নাকি গভীর সমস্যা তৈরি হয়েছে। এই মুহূর্তে আর সেই মসৃণতা নেই দু’জনের সম্পর্কে।

২০১৬ সালে নভেম্বরে ইন্দোনেশিয়ার বালিতে বলিউড অভিনেত্রী হ্যাজেলকে বিয়ে করেন যুবরাজ। চণ্ডীগড় ও গোয়ায় যথাক্রমে শিখ ও হিন্দু মতে দু’বার বিয়ে হয় তারকা দম্পতির। দিল্লিতে বিবাহোত্তর সংবর্ধনারও আয়োজন করা হয়েছিল।

তবে দেড় বছর কাটতে না কাটতেই সমস্যা শুরু হয়েছে। যুবরাজ সিংয়ের ভাই জোরোওয়ার সিংয়ের বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগও উঠেছিল। যাই হোক, বেশ কিছুদিন যুবরাজ সিংয়ের সঙ্গে স্ত্রীকে দেখা যাচ্ছিল না প্রকাশ্যে। এর পরেই জল্পনা শুরু হয়ে যায় সম্পর্কের তিক্ততা নিয়ে।

ভারতীয় সংবাদমাধ্যম এই নিয়ে বেশ কিছু প্রতিবেদন লেখার পরে অবশ্য আসরে নামেন হ্যাজেল কিচ। এক ফটোশেয়ারিং ওয়েবসাইটে নিজেদের ছবি পোস্ট করে ভুল ভাঙানোর চেষ্টা শুরু করেন যুবরাজ পত্নী। ‘ফ্যামিলি টাইম’, ‘ওয়েল স্পেন্ট’ শব্দবন্ধনীর মাধ্যমেই তিনি বুঝিয়ে দেন, তাদের বন্ধন এখনো অটুট রয়েছে।  

এর আগে এক সাক্ষাৎকারে ৩১ বছর বয়সী অভিনেত্রী বলেছিলেন, ‘দু’জনেই ভালো আছি। বিয়ের পর ও (যুবরাজ) ভীষণ ব্যস্ত। দু’জনের দেখা খুবই কম হয়।

সূত্র: এমএসএন ইন্টারটেইনমেন্ট, ডিএনএ     •      অরিন/নিউজ টোয়েন্টিফোর