স্ক্যান করাতে এসে শ্লীলতাহানির শিকার গৃহবধূ! 

মাথার স্ক্যান করাতে এসে শ্লীলতাহানির শিকার হলেন এক গৃহবধূ! ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের মেদিনীপুর জেলার একটি বেসরকারি ক্লিনিকে।  

অভিযুক্তকে গণপিটুনি দেয় ভুক্তভোগীর পরিবারের সদস্য এবং ক্লিনিকে উপস্থিত রোগীর আত্মীয়রা।  

জানা গেছে, গতকাল সোমবার রাতে এক গৃহবধূ মাথায় আঘাত নিয়ে মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসক দেখাতে আসেন। চিকিৎসকের পরামর্শ অনুয়ায়ী, তিনি হাসপাতালের পিপিপি মডেলে চলা বেসরকারি সংস্থার একটি ক্লিনিকে মাথার স্ক্যান করাতে যান।  

সেই সময়ে ওই সেন্টারের দায়িত্বে ছিলেন প্রসেনজিৎ দাস নামের এক যুবক। স্ক্যান করাতে গেলে ওই যুবক তার সঙ্গে অশালীন আচরণ করে বলে অভিযোগ করেন ওই গৃহবধূর। শুধু তাই নয়, ওই যুবকটি নাকি মদ্যপ অবস্থায় ছিল।

কোনোক্রমে বাইরে বেরিয়ে আসেন ওই গৃহবধূ। পরিবারের বাকি সদস্যরা তখন ওই গৃহবধূর জন্য বাইরে অপেক্ষা করছিলেন। তিনি বাইরে আসতেই পরিবারের বাকি সদস্যদের সমস্ত ঘটনার কথা জানান।  

তার পরেই গৃহবধূর পরিবারের সদস্য এবং হাসপাতালে উপস্থিত অন্যান্য রোগীর আত্মীয়রা উত্তেজিত হয়ে ওই যুবকটিকে বাইরে এনে বেধড়ক মারধর করে।  

খবর পেয়ে সেখানে পৌঁছায় কোতয়ালী থানার পুলিশ। অভিযুক্ত ওই যুবককে আটক করে তারা।  

এই ঘটনার পরিপেক্ষিতে স্থানীয় বিধায়ক দীনেন রায় জানান, ‌‘ঘটনাটি দুর্ভাগ্যজনক, সরকার হাসপাতালে পরিসেবা উন্নতিকরণে একের পর এক পদক্ষেপ নিয়ে চলেছে, সেখানে অসাধু কিছু লোকের কারণে মানুষকে এভাবে হয়রান হতে হচ্ছে। ’

‘পুলিশকে অনুরোধ করেছি প্রয়োজনীয় পদক্ষেপ নিতে। জেলা প্রশাসককেও বিষয়টি জানিয়েছি। ভবিষ্যতে যাতে এ ধরনের ঘটনা না ঘটে, তার জন্য নজরদারি রাখতে অনুরোধ করছি। ’ অরিন/নিউজ টোয়েন্টিফোর