শো কজের জাবাব দিলেন শওকত মাহমুদ, সংবাদ সম্মেলন করবেন হাফিজ

উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশেই বিএনপির দুই ভাইস চেয়ারম্যানকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে বলে জানিয়েছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী। নোটিশ পাওয়া শওকত মাহমুদ লিখিত জবাব দিলেও সেই চিঠিতে কি বলেছেন বা তার বক্তব্য কি জানা যায়নি।  

অন্যদিকে মুঠোফোনে বার্তা পাঠিয়ে অবসরপ্রাপ্ত মেজর হাফিজউদ্দিন আহমেদ জানিয়েছেন শিগগির আনুষ্ঠানিকভাবে নিজের অবস্থান তুলে ধরতে গণমাধ্যমের সামনে আসবেন।  

ঢাকায় শেকড়, কলকাতায় ডালপালা মেলেছি: জয়া

মুম্বাইয়ের ফ্ল্যাটে বাংলাদেশি তরুণীর পচাগলা লাশ উদ্ধার

১৪ ডিসেম্বর সকালে বায়তুল মোকাররমে মসজিদে নামাজে জানাজা অনুষ্ঠিত হয় হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা নুর হোসেন কাসেমীর। জানাজা শেষে কিছুক্ষণ পর পল্টন মোড়ে হঠাৎ করেই সরকার পতনের ডাক দিয়ে অনুসারীদের নিয়ে রাজপথে অবস্থান নেন বিএনপির ভাইস চেয়ারম্যান, সাংবাদিক নেতা শওকত মাহমুদ।

ওই দিন রাতেই দলের দুই ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ এবং অবসরপ্রাপ্ত মেজর হাফিজকে ৭ দিনের সময় দিয়ে কারণ দর্শাতে বলা হয়। চিঠিতে বলা হয়, এই দুই ভাইস চেয়ারম্যান দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছেন। যদিও পরিষ্কার করা হয় নি কিভাবে বা কোন কোন কাজের মাধ্যমে তারা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছেন।

শওকত মাহমুদ চিঠি মারফত জবাব দিলেও হাফিজ উদ্দিন আহমেদ এখনও নোটিশের কোন জবাব দেন নি। এই কথা বলতেও রাজি হননি। তবে শনিবার সংবাদ সম্মেলনে বিষয়টি পরিষ্কার করবেন বলে জানিয়েছেন।

news24bd.tv কামরুল