কোতোয়ালি থানার ওসিসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

চাঁদাবাজির অভিযোগে রাজধানীর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমানের আদালতে মামলা করেন রহিম নামে এক ব্যবসায়ী। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ শেষে আদেশ পরে দেবেন বলে জানিয়েছেন।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, রহিম গত ১২ই অক্টোবর সন্ধ্যায় কাজ শেষে বাসায় ফেরার সময় তিনজন রহিমের গতিরোধ করেন। তারা নিজেদের ঢাকা জেলার ডিবি পুলিশ পরিচয় দেন।

তারা রহিমের কাছে দুইলাখ টাকা দাবি করে। পরে রহিমের কাছে থাকা এক ভরি স্বর্ণের চেইন, নগদ ১৩ হাজার টাকা নিয়ে নেয়। তবে দুই লাখ টাকা না পেয়ে তারা রহিমকে রাত সোয়া ৯টার দিকে থানায় নিয়ে যায়।

 আরও পড়ুন: মানুষের মাথার খুলি কঙ্কাল পাচার হতো ভারতেও

পরে পরিবারের সঙ্গে যোগাযোগ করে রহিম তাদের ৫০ হাজার টাকা দিলেও তার বিরুদ্ধে ১০ ইয়াবার মামলা দিয়ে আদালতে পাঠানো হয়। ১৭ দিন পর ৩০শে অক্টোবর জেলে থেকে মুক্তি পান রহিম।

নূর টিনা গাইবান্ধা জেলার পূর্ব প্রতাপ সদুল্যাপুর এলাকার মো. আল আমিনের স্ত্রী। তিনি স্বামীর সঙ্গে গোলপাহাড় এলাকার রমজানের মায়ের কলোনীতে ভাড়া থাকতেন বলে জানিয়েছে পুলিশ।   

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন বলেন, গোলপাহাড় এলাকার রমজানের মায়ের কলোনীর একটি বাসা থেকে নূর টিনা এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।   

news24bd.tv নাজিম