কটিয়াদীতে ত্রিপল মার্ডার: তিন আসামি ৩ দিন করে রিমান্ডে

কিশোরগঞ্জের কটিয়াদীতে জমিজমা ও পারিবারিক কলহের জের ধরে ভাই, ভাবি ও ভাতিজাকে হত্যায় জড়িত তিন আসামির তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

আজ সকালে কিশোরগঞ্জের ৫ নম্বর আমলগ্রহণকারী আদালতের বিচারক সিনিয়র জুডিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুন নূর এ রিমান্ড মঞ্জুর করেন।  

এর আগে পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া মা জুমেলা, বোন নাজমা ও ভাগ্নে আল-আমিন এ তিন আসামিকে গতকাল আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।  

আজ রিমান্ড আবেদন শুনানি শেষে প্রত্যেক আসামিকে তিন  দিনের রিমান্ড মঞ্জুর করে। এ মামলার প্রধান আসামি দীন ইসলাম তিন জনকে হত্যা করেছে বলে গতকাল আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

আরও পড়ুন: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কতা, ঝড়ের আশঙ্কা

এর আগে গত শুক্রবার সন্ধ্যায় কটিয়াদী থানায় নিহত আসাদের বড় ছেলে তোফাজ্জল বাদী হয়ে মূলহোতা দীন ইসলামসহ নয়জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে। তবে বৃহস্পতিবার রাতেই পুলিশ নিহতের ছোটভাই দীন ইসলাম, মা জুমেলা, বোন নাজমা ও ভাগ্নে আল-আমিনকে আটক করেছিল। মামলার পর তাদের গ্রেপ্তার দেখানো হয়।  

পুলিশ জানায়, জমিজমা ও পারিবারিক কলহের জেরে দীন ইসলাম বুধবার রাতে প্রথমে তার ভাবিকে হত্যা করে, পরে তার ভাতিজাকে হত্যা করে। এরপর তার ভাই আসাদ বাজার থেকে আসা মাত্র শাবল দিয়ে বড়ভাইকেও হত্যা করে। দীন ইসলাম নির্মম ঘটনাটি ঘটালেও মরদেহ মাটিচাপা দেওয়াসহ অন্যান্য অপরাধে অন্যদেরও সংশ্লিষ্টতা রয়েছে বলে ধারণা করা হচ্ছে। অন্য তিন আসামির রিমান্ড মঞ্জুর হওয়ায় আর কারা জড়িত রয়েছে তা জানার চেষ্টা করবে পুলিশ।

তিনজনকে হত্যার পর মাটিচাপা: ৯ জনের বিরুদ্ধে মামলা

ভাই-ভাবি ও ভাতিজাকে হত্যা করে গর্তে পুঁতে রাখেন দীন ইসলাম

নিখোঁজের একদিন পর বাঁশঝাড়ে মিলল বাবা-মা ও ছেলের মরদেহ

news24bd.tv নাজিম