হাসিনকে ধর্ষণের চেষ্টা করেন ভাসুর, সাহায্য করেন শামি!

এবার নতুন বোমা ফাটালেন ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। শামির পরিবারের লোকজন তাকে ঘুমের ওষুধ খাইয়ে খুনের চেষ্টা করেছিলেন। তার ভাসুর তাকে ধর্ষণের চেষ্টা করেছিলেন এবং বড় ভাইকে সাহায্য করেছিলেন খোদ শামি! আজ গণমাধ্যমের নিকট এমনই দাবি করেছেন হাসিন।

শামির বিরুদ্ধে হাসিন জাহান আগেও মুখ খুলেছিলেন। তিনি যেসব অভিযোগ এনেছিলেন সেগুলো যে মিথ্যা নয়, শুক্রবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ফের তা জোর দিয়ে বললেন হাসিন জাহান। তার সঙ্গে তুলে ধরলেন শামির পরিজনদের নানা কুকীর্তির কথাও।  

হাসিন জাহান দাবি করেন, তাকে খুনের চেষ্টা হয়েছিল। শ্বশুরবাড়ির লোকজন তাকে ঘুমের ওষুধ খাইয়ে খুন করার ফন্দি এঁটেছিলেন বলে অভিযোগ করেন তিনি। । শামির বড় ভাই নাকি তাকে ধর্ষণেরও চেষ্টা করেছিলেন। তাতে বাধা দেওয়া তো দূরের কথা, উল্টো বড় ভাইকে শামি সাহায্য করেছিলেন বলে হাসিনের অভিযোগ। এই সব অভিযোগ তিনি প্রমাণ করেই ছাড়বেন বলেও জানিয়েছেন হাসিন।

হাসিনের আরও অভিযোগ, দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফেরার পর শামি তাকে মারধর করেছিলেন। বেশ কিছু সময় ধরে এই মারধরের ঘটনা চলতে থাকে।  সুবিচারের আশায় তিনি এ দিক-ও দিক ছুটে বেড়াচ্ছিলেন। কিন্তু কারও কাছ থেকে সাহায্য পাননি। তাই বাধ্য হয়েই ফেসবুককে বেছে নিয়েছিলেন তার প্রতি ঘটে যাওয়া অন্যায়কে সামনে আনতে।

ভারতীয় পেসারের স্ত্রী জানিয়েছেন, নিজেকে শুধরে নেওয়ার জন্য শামিকে সময় দিয়েছিলেন তিনি। নিজেকেও এভাবে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেছিলেন যে, এ বার হয়তো নিজের ভুল বুঝতে পারবেন শামি। কিন্তু শামি সে পথে হাঁটেননি। উল্টো তাকে হুমকি দিয়েছেন, নিজের ভাল চাইতে হলে মুখ বন্ধ রাখতে হবে বলে শাসিয়েছেন।  

শামি অবশ্য এ দিনও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। তিনি জানান, যে অভিযোগ তার বিরুদ্ধে তুলছেন হাসিন, সেগুলো আগে প্রমাণ করে দেখাক। পাশাপাশি এটাও দাবি করেন যে, ম্যাচ গড়াপেটার যে অভিযোগ তার বিরুদ্ধে তোলা হয়েছে, সে সব সম্পূর্ণ ভিত্তিহীন। তদন্ত করলেই সব সত্য বেরিয়ে আসবে বলে জানান শামি। হাসিনের বিরুদ্ধে তিনি যে আইনি পদক্ষেপ করার চিন্তা-ভাবনা করছেন, তাও জানান ২৭ বছর বয়সী ফাস্ট বোলার।