জামাইয়ের বিরুদ্ধে শাশুড়ির পর্নোগ্রাফি মামলা

লালমনিরহাটের হাতীবান্ধায় শাশুড়ির দায়ের করা পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় জামাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২৩ আগস্ট) গ্রেপ্তার জামাই ইকবাল হোসেন মান্নাকে জেল-হাজতে পাঠানো হয়েছে।

এরআগে শনিবার রাতে নীলফামারী জেলার জলঢাকা থানা-পুলিশের সহযোগিতায় ওই এলাকা থেকে জামাই ইকবাল হোসেন মান্নাকে গ্রেপ্তার করা হয়।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক জানান, হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের বাড়াইপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে ইকবাল হোসেন মান্না (৩০)’র সাথে পার্শ্ববর্তী সির্ন্দুনা ইউনিয়নের এক মেয়ের প্রথমে প্রেমের সম্পর্ক এরপর বিয়ে হয়। বেশ কিছু দিন ঘর সংসার করার পর তাদের মধ্যে দাম্পত্যকলহ শুরু হয়। গত ৩ মাস ধরে ওই মেয়ে তার বাবার বাড়িতে অবস্থান করেন। এই সুযোগে ইকবাল হোসেন মান্না তার স্ত্রীর সাথে বিভিন্ন সময়ে তোলা অন্তরঙ্গ ছবি বিভিন্নজনের ফেসবুক ম্যাসেজারে দেয়।   এ ঘটনায় প্রতিকার চেয়ে ওই মেয়ের মা বাদী হয়ে হাতীবান্ধা থানায় তার মেয়ের জামাই ইকবাল হোসেন মান্না’র বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।  

পরে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে পাশ্ববর্তী নীলফামারী জেলার জলঢাকা থানা পুলিশের সহযোগিতায় ওই এলাকা থেকে ইকবাল হোসেন মান্নাকে গ্রেফতার করেন হাতীবান্ধা থানা পুলিশ।  

ইকবাল হোসেন মান্নাকে রোববার জেল-হাজতে পাঠানো হয়েছে বলে জানান হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক।  

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)