সড়কে গেল মা-ছেলের প্রাণ

বরিশাল-পুটয়াখালী মহাসড়কের নগরীর সাগরদী আলীয়া মাদ্রাসা এলাকায় মাহেন্দ্র আলফা ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে মা ও ছেলে নিহত হয়েছে। আহত হয়েছেন আরও তিনজন। তাদের শেরে-ই বাংলা মেডিকেলে (শেবাচিম) ভর্তি করা হয়েছে।

আজ শনিবার বেলা সোয়া ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার আমিরাবাদ এলাকার মালেক হাওলাদারের স্ত্রী দেলোয়ারা বেগম (৬৫) ও তার ছেলে শিপন হাওলাদার (৩৫)।

আহতরা হলেন- মালেক হাওলাদারের অপর ছেলে স্বপন ও স্বপনের স্ত্রী মোর্শেদা এবং তাদের ভাইয়ের ছেলে রবিউল এবং স্বজন আনিস। দুর্ঘটনায় হতাহতরা একই পরিবারের সদস্য।

হতাহতরা ডাক্তার দেখাতে নলছিটি থেকে বরিশাল নগরীতে এসেছিলেন।

শেবাচিম হাসপাতালে দায়িত্বরত নগর গোয়ন্দা বিভাগের এসআই নাজমুল হক জানান, একটি মিনি ট্রাক (বরিশাল মেট্রো ড-১১-০০৪২) রূপাতলী বাস টার্মিনালের দিকে যাচ্ছিল। ট্রাকটি নগরীর সাগরদী আলিয়া মাদ্রাসা এলাকা অতিক্রমকালে রূপাতলী থেকে লঞ্চঘাটমুখী যাত্রীবাহী একটি মাহেন্দ্র আলফার (বরিশাল থ-১১-০০১৭) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্র আলফাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মাহেন্দ্র যাত্রী দেলোয়ারা বেগম নিহত হন। দেলোয়ারা বেগমের ছেলেসহ আরো পাঁচজন আহত যাত্রীকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে পাঠায় স্থানীয়রা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টায় শিপন হাওলাদার মারা যায়।

কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, দুর্ঘটনার পর পুলিশ ঘাতক ট্রাকটি চালকের সহকারী (হেলপার) সহ আটক করলেও চালক পালিয়ে গেছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)