শরীরে রড ঢুকে তিন মোটরসাইকেল আরোহীর মৃত্যু

দিনাজপুরের ফুলবাড়ী মহাসড়কের বাজিতপুরে লোহার রড ভর্তি ট্রাকের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিনজন।

মঙ্গলবার রাত ১০ টায় দিনাজপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের পার্বতীপুর উপজেলার বাজিতপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার দৌলতপুর গ্রামের আবেদুর রহমানের ছেলে ফরহাদ হোসেন (৩৫), একই গ্রামের রোকনুজ্জামানের ছেলে অন্তর (৩২) এবং ফুলবাড়ী ঈশান এগ্রো ফুড লিমিটেডের কর্মচারী আশিক (২৮)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাতে ফুলবাড়ী থেকে দিনাজপুর শহরের দিকে আসার সময় বাজিতপুর নামক স্থানে এসে পৌঁছালে সেখানে দাঁড়িয়ে থাকা একটি লোহার রডবাহী ট্রাকে একসঙ্গে তিনটি মোটরসাইকেল ধাক্কা লাগে।

এতে ট্রাকে থাকা রডের সঙ্গে গেথে গিয়ে ঘটনাস্থলেই একই মোটরসাইকেলের তিনজন আরোহী নিহত হন। আহত অপর দুই মোটরসাইকেলের তিনজন আরোহী রাস্তার পাশে ছিটকে পড়ে যায়। এসময় ফুলবাড়ী ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে এসে নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহত তিনজনকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে রাজু (২৫) নামের একজনের অবস্থা গুরুতর।

ফুলবাড়ী থানার ওসি ফখরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, দুর্ঘটনাটি পার্বতীপুর উপজেলার এলাকায় ঘটলেও এটি ফুলবাড়ীর সন্নিকটে। তিনজনের মরদেহ ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে তাদের পরিবারকে খবর দেওয়া হয়।

(নিউজ টোয়েন্টিফোর/পলাশ/তৌহিদ)