সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নরসিংদীর দুই জন নিহত

সৌদি আরবে ওমরাহ পালন শেষে মদিনায় যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত হয়েছে। সোমবার সন্ধ্যায় মদিনা জিনের পাহাড় এলাকায় প্রাইভেটকারে ধাক্কায় এ হতাহতের ঘটনা ঘটে।  

স্বজনদের মৃত্যুর খবরে কান্নায় ভেঙ্গে পড়েন পরিবারের সদস্যরা। নিহতরা হলে নরসিংদী পৌর শহরের চৌয়ালা এলাকার নাজিম উদ্দিন (৬০) ও তার চাচা জয়নাল আবেদীন (৭৫)। নাজিম উদ্দিন সুতার ব্যবসা করতেন।  

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, নাজিম উদ্দিন ও তার চাচা জয়নাল আবেদীন ওমরাহ হজ্ব পালন করতে সৌদিতে আরবে যায়। সৌদিতে ওমরাহ পালন শেষে সোমবার সন্ধায় নাজিম উদ্দিন ও জয়নাল আবেদীন পরিবারের সদস্যদের নিয়ে মদিনা জিয়ারত করতে যাচ্ছিলেন। ওই সময় তারা ওয়াদি আল জিন্নিতে জিনের পাহাড় দেখতে গাড়ি থেকে নামেন।  

এ সময় হঠাৎ পেছন দিক থেকে আসা একটি দ্রুতগামী প্রাইভেটকার তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।   জয়নালের ছেলে হানিফ মিয়া বলেন, ২২ফেব্রয়ারীর শুক্রবার পরিবারের ৭ সদস্য নিয়ে ওমরা হজ্ব পালনে সৌদি আরবে যান আব্বা। ওমরা পালন শেষে মদিনা যাওয়ার সময় দুর্ঘটনায় আমার আব্বা ও চাচাত ভাইয়ের মৃত্যু হয়। স্বজন হারিয়ে আমাদের পরিবারে এখন শোকাহাত।

নাজিম উদ্দিন মেয়ের জামাই ওবাইদুল ইসলাম বলেন, নিহতদের লাশ দেশে ফিরিয়ে আনা হবে না। মদিনা আমাদের পবিত্র স্থান। এজন্য পরিবারের পক্ষ থেকে তাদের মরদেহ মদিনাতেই দাফনের সিদান্ত নেওয়া হয়েছে।  

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)