খুলনা ও সাতক্ষীরায় ট্রাক কেড়ে নিল দুই প্রাণ

খুলনায় ও সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় দুই যুবকের মৃত্যু হয়েছে। এছাড়া আহত হন মোটরসাইকেলের দুই আরোহী।

খুলনা প্রতিনিধি জানায়, জেলার ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় জাহিদুল ইসলাম (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার যশোর-চুকনগর সড়কের নরনিয়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাহিদুল ইসলাম যশোরের ভরত ভায়না ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের সহকারী।

স্থানীয়রা জানান, জাহিদুল মোটরসাইকেলে যশোরের কেশবপুর থেকে চুকনগরের দিকে আসছিলেন। চুকনগরের পাশে নরনিয়া মহাসড়কে এলে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

সাতক্ষীরা প্রতিনিধি জানায়, রোববার রাতে জেলা শহরের চায়না বাংলা শপিং কমপ্লেক্সের সামনে সড়ক দুর্ঘটনায় আফসার সরদার (৩৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহত আফসার সরদার আশাশুনি উপজেলার কাদাকাটি গ্রামের আরশাদ সরদারের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী দুই ব্যক্তি।

আহতরা হলেন, ওই গ্রামের স্বপন দাশ (৩২) ও তার দাদি শ্বাশুড়ী গীতা দাশ (৬০)।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, স্বপন দাশ ও তার দাদি শাশুড়ী গীতা দাশ খুলনা রোড মোড় থেকে ডাক্তার দেখিয়ে আফসার সরদারের মোটরসাইকেলে বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে চায়না বাংলা শপিং কমপ্লেক্সের সামনে পৌঁছালে পেছন দিক থেকে একটি ট্রাক ওভারটেক করার সময় তাদের বহনকারী মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আফসার সরদার নিহত হন। আহত হন তারা দুইজন।

(নিউজ টোয়েন্টিফোর/শাহীন/তৌহিদ)