কৃত্রিম অরাজকতা তৈরি করে হাসিনার প্রত্যাবর্তনের প্রচেষ্টা চালানো হচ্ছে: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী বলেছেন, একটা কৃত্রিম অরাজকতা তৈরি করে শেখ হাসিনার প্রত্যাবর্তনের পথ সুগম করার প্রচেষ্টা চালানো হচ্ছে। এবং সেই ক্ষেত্রের কারা কারা মদদ দিচ্ছেন সেটাও আমরা জানি।

তিনি বলেন, গণতান্ত্রিক রাষ্ট্রের পৃথিবীর সবাই বাংলাদেশের গণতান্ত্রিক শক্তিকে সমর্থন দিয়েছে। কিন্তু পার্শ্ববর্তী দেশ তারা শেখ হাসিনাকেই সমর্থন করে গিয়েছে। এই ধরনের একটা সোনার হরিণ ভারত আর কখনও পায়নি। যা বলে তা-ই করে। সবচেয়ে বড় হীরার নাম হচ্ছে কোহিনুর, আর ভারতের সবচেয়ে বড় হীরার নাম হচ্ছে শেখ হাসিনা। এত বড় একটা হীরা হারিয়ে তাদের মনোবেদনা একেবারেই থামছে না।

রোববার সন্ধ্যায় যশোরে শহরের চৌরাস্তা মোড়ে এক গণসমাবেশে তিনি এ মন্তব্য করেন। খুলনার দাকোপে মন্দিরে উড়ো চিঠি প্রসঙ্গ টেনে তিনি বলেন, বাংলাদেশের মানুষ একসঙ্গে হিন্দুদের সঙ্গে পূজা করে। পূজাতে যেয়ে খেলনা ক্রয় করে। আরতিতে অংশ নেয় সব ভেদাভেদ ভুলে। এই সম্প্রীতির দেশ বাংলাদেশ। এই সম্প্রতি ভাঙছেন শেখ হাসিনা। ভারতে বসে তাদের উস্কে দিচ্ছেন।

অন্তর্বর্তী সরকারকে উদ্দেশ্য করে তিনি বলেন, ভোটবিহীন নির্বাচনের কোনো জনপ্রতিনিধিকে দেশের মানুষ দেখতে চায় না। ইউপি চেয়ারম্যান মেম্বারদের এখনও ক্ষমতায় রেখেছেন কেন? এরাই তো ফ্যাসিবাদের বড় দোসর।

যশোর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা ছিলেন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান। বিশেষ অতিথি ছিলেন বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত। সঞ্চালনা করেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সল।

news24bd.tv/FA