রাজবাড়ীর গোয়ালন্দে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা

রাজবাড়ির গোয়ালন্দে দুর্বৃত্তরা সুশীল কুমার বিশ্বাস (৫৮) নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে। সে গোয়ালন্দ উপজেলার ছোট ভল্কা ইউনিয়নের কেউটিল গ্রামের মনিন্দ্র নাথ সরকারের ছেলে।

রোববার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে কাটাখালি মোড় এলাকায় তাকে হত্যা করা হয় বলে বিষয়টি নিশ্চিত করেছেন গোয়ালন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাকিবুল ইসলাম।

নিহতের ভাই সুনিল কুমার সরকার বলেন, আমি প্রাথমিকভাবে কিছু জানতে পারিনি। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে স্থানীয়রা বলেন তোর ভাইয়ের সাথে গোন্ডগোল হচ্ছে। আমি দ্রুত সেখানে গিয়ে দেখি আমার ভাইয়ের গলা কাটা হয়েছে। গলাকাটা ছাড়াও তার পেটে কোপ দেওয়া হয়েছে। দ্রুত হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. শরিফুর ইসলাম বলেন, সন্ধ্যা ৭টার দিকে নিহতের ভাই সুনিল কুমার সরকার তার ভাইকে হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু হাসপাতালে আসার আগেই তিনি মারা গিয়েছিলেন।

গোয়ালন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাকিবুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে হসপিটালে এসেছি। কি কারণে তাকে গলা কেটে হত্যা করা হয়েছে সেটা এখনো জানা যায়নি। তবে তার বিরুদ্ধে অস্ত্র ও হত্যাসহ ৫ টি মামলা রয়েছে।

news24bd.tv/JP