হাসিনা-হেলাল-তন্ময়কে গ্রেপ্তারের দাবিতে বাগেরহাটে মানববন্ধন

সন্ত্রাসী সংগঠন হিসেবে আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ, স্বৈরাচার শেখ হাসিনাসহ বাগেরহাটের সাবেক তিন এমপি শেখ হেলাল, শেখ সারহান নাসের তন্ময়, মীর শওকাত আলী বাদশাসহ জেলা আওয়ামী লীগ ও তার অংঙ্গ সংগঠনের শীর্ষ নেতাদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল, মাবনবন্ধন ও স্মারকলিপি দিয়েছেন বিএনপির নেতাকর্মীরা।

আজ রোববার (২২ সেপ্টেম্বর) সকালে জেলা প্রশাসকের অফিসের সামনে বাগেরহাট জেলা বিএনপি পরিবারের আয়োজনে কয়েক শত নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন।

মানববন্ধনে বাগেরহাট জেলা যুবদলের সাবেক সভাপতি ফকির তারিকুল ইসলামসহ বক্তারা সন্ত্রাসী সংগঠন হিসেবে আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধের পাশাপাশি স্বৈরাচার শেখ হাসিনাসহ বাগেরহাটে বিগত ১৫ বছরে হত্যা, গুম, সন্ত্রাসী কর্মকাণ্ড ও দুর্নীতিতে জড়িত থাকার দায়ে জেলার সাবেক তিন এমপি শেখ হেলাল উদ্দিন, শেখ সারহান নাসের তন্ময়, মীর শওকাত আলী বাদশা, জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, জেলা যুবলীগের সভাপতি সরদার নাসির উদ্দিন, বাগেরহাট পৌরসভার সাবেক মেয়র খান হাবিবুর রহমান, জেলা শ্রমিক লীগের সভাপতি খান আবু বকরসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের শীর্ষ নেতাদের গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানানো হয়।

বিক্ষোভ মিছিল ও মানববন্ধন শেষে একই দাবিতে বাগেরহাটের জেলা প্রশাসক আহমেদ কামরুল হাসানের কাছে স্মারকলিপি দেন বিএনপির নেতাকর্মীরা।

news24bd.tv/SHS