ট্রাম্পকে দ্বিতীয় প্রেসিডেন্ট বিতর্কের আহ্বান কমলার 

আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে দ্বিতীয় বিতর্কের আহ্বান জানিয়েছেন ডেমোক্রেট প্রার্থী কমলা হ্যারিস। শনিবার (২১ সেপ্টেম্বর) এক বিবৃতিতে হ্যারিসের প্রচারণার মুখপাত্র জেন ও'ম্যালি এ তথ্য জানিয়েছেন।  

কমলা হ্যারিস ট্রাম্পকে দ্বিতীয় বিতর্কে আহ্বান জানিয়ে বলেছেন, তিনি সাবেক প্রেসিডেন্টের বিরুদ্ধে বিতর্কে আবারও সানন্দে মুখোমুখি হবেন।

আগামি ২৩ অক্টোবর সিএনএন আর একটি প্রেসিডেন্ট বিতর্কের আয়োজন করেছে। মার্কিন ভাইস প্রেসিডেন্ট সিএনএন-এর আমন্ত্রণ গ্রহণ করেছেন বলে নিশ্চিত করেছেন ও'ম্যালি।  

ও'ম্যালি বলেছেন, আমরা ভাইস প্রেসিডেন্ট হ্যারিসকে আবারও সিএনএন বিতর্কে দেখার অপেক্ষায় আছি।

অন্যদিকে আরও একটি বিতর্কে ইচ্ছুক নন ট্রাম্প। তিনি এই মাসের শুরুতে তার ট্রুথ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে পোস্ট করেছিলেন, "তৃতীয় কোনো বিতর্ক হবে না!" শনিবার উত্তর ক্যারোলিনায় একটি সমাবেশে ট্রাম্প আরও জানিয়েছেন, হ্যারিসের সাথে আরেকটি বিতর্কে অংশ নিতে খুব দেরি হয়ে গেছে।

উল্লেখ্য, ১০ সেপ্টেম্বর প্রথম বারের মত বিতর্কে যোগ দেন হ্যারিস-ট্রাম্প। বিতর্ক অনুষ্ঠানটি ৬৭ মিলিয়নের বেশি মানুষ দেখেছিল বলে প্রতিবেদনে উল্লেখ করেছে সংবাদ মাধ্যম আল জাজিরা। বেশিরভাগ পর্যবেক্ষক হ্যারিসকে সেই বিতর্কে বিজয়ী হিসাবে মুকুট পরিয়েছিলেন। সূত্র: আল জাজিরা

news24bd.tv/এসএম