সালমানকে গোপনে বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন ঐশ্বরিয়া

দুই দশকেরও বেশি আগে শেষ হয়েছে বলিউড তারকা সালমান খান ও ঐশ্বরিয়া রায়ের প্রেমের সম্পর্ক। কিন্তু এখনও তাদের প্রেমের অধ্যায় সর্বাধিক আলোচিত। এমনও গুঞ্জন রয়েছে যে সালমান খানের সঙ্গে লুকিয়ে বিয়েও সেরেছিলেন ঐশ্বরিয়া। এমনকি ঐশ্বরিয়ার ধর্মান্তরিত হওয়ার কথাও একসময় রটে মুম্বাইয়ের শোবিজ অঙ্গনে।

গুঞ্জন ছড়ায় লোনাভালার এক বিলাসবহুল বাংলোতে বসেছিল সালমান ও ঐশ্বরিয়ার বিয়ের আসর। উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ পরিজন ও বন্ধুবান্ধব। তবে এই বিয়েতে মোটেই সম্মতি ছিল না প্রাক্তন বিশ্বসুন্দরীর বাবা-মায়ের। তাই তারা নাকি এই বিয়েতে অনুপস্থিত ছিলেন।  

তবে এই ঘটনার সত্যতা কখনোই প্রকাশ্যে আসেনি। গুঞ্জন হিসেবেই থেকে গিয়েছে সালমান ও ঐশ্বরিয়ার বিয়ের খবর।

এক সাক্ষাৎকারে এই বিষয়ে ঐশ্বরিয়াকে প্রশ্ন করা হলে, তিনি সবটাই মিথ্যা বলে দাবি করেছিলেন। তিনি জানিয়েছিলেন, বিয়ে করলে গোটা ইন্ডাস্ট্রি জানতে পারবে। ঐশ্বরিয়া বলেছিলেন, ‘বিয়েটা হলে গোটা ইন্ডাস্ট্রির কাছে কি খবর থাকত না? খুব ছোট আমাদের এই ইন্ডাস্ট্রি। আমি এমন মানুষই নই যে বিয়ের মতো বড় ব্যাপারকে অস্বীকার করব। বিয়ে হলে গোটা দুনিয়াকে গর্বের সঙ্গে আমার বরের সঙ্গে পরিচয় করাতাম। তা ছাড়া বিয়ে করার সময় কোথায়? এই গুজবগুলো সত্যিই হাস্যকর। ’

২০০২ সালে সম্পর্কে ইতি টেনেছিলেন ঐশ্বরিয়া ও সালমান। এর পর আর কখনো একসঙ্গে কাজ করেননি ঐশ্বরিয়া ও সালমান। সালমান খানের সঙ্গে বিচ্ছেদের পর অভিষেক বচ্চনকে বিয়ে করেন সাবেক এই বিশ্বসুন্দরী। দুজনের দাম্পত্য জীবনে আরাধ্য নামে এক কন্যা রয়েছে। তবে সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে, অভিষেকের সঙ্গেও সম্পর্কের ইতি টানতে যাচ্ছেন ঐশ্বরিয়া।  

news24bd.tv/এসএম